বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:১০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
জামালগঞ্জে কালবৈশাখী ঝড়ে অর্ধশতাধিক ঘরবাড়ী লন্ডভন্ডসহ আহত ১৫

জামালগঞ্জে কালবৈশাখী ঝড়ে অর্ধশতাধিক ঘরবাড়ী লন্ডভন্ডসহ আহত ১৫

amarsurma.com

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ:
সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় কালবৈশাখী ঝড়ে অর্ধশতাধিক ঘরবাড়ী লন্ডভন্ডসহ আহত হয়েছে ১৫ জন। গতকাল সোমবার দিবাগত রাত ১২ ঘটিকায় কালবৈশাখী ঝড়ে এ ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার বেহেলী ইউনিয়নের বেহেলী গ্রামে ২টি পরিবার, রহমতপুর ৩টি, মশালঘাট ১৮টি, মশালঘাট লতিফিয়া হাফিজিয়া মাদ্রাসা, মশালঘাট আফতাব সরকারী প্রাথমিক বিদ্যালয় ও বেহেলী সরকারী প্রাথমিক বিদ্যালয়সহ প্রায় অর্ধশতাধিক ঘড়বাড়ী কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড হয়।

এছাড়া ওই ঝড়ে আহত হয়েছেন সায়েরুন বেগম (৪০), জফুরা বেগম (৩৫), পারলেন মিয়া (৩), জান্নাতুল (১২), আসমা আক্তার (৩১), পারুমা (৪০), নাসিমা আক্তার (৪০), আলাউদ্দিন (৪৯), হাবিবা আক্তার (৩০), মুরসালিন (৩৫) প্রমূখ।
মঙ্গলবার বিকেলে ক্ষতিগ্রস্থ ঘরবাড়ী ও আহতদের দেখার জন্য ঘটনাস্থল পরিদর্শন করেন জামালগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা পাল, বেহেলী ইউনিয়নের চেয়ারম্যান অসিম চন্দ্র তালুকদার, ভাইস চেয়ারম্যান প্রার্থী ও সাংবাদিক আব্দুল আহাদ, উপজেলা নির্বাহী কার্যালয়ের অফিস সহকারী মো. ফারুক মিয়া, ইউপি সদস্য আব্দুল বাতেন, খোকন মিয়া, প্রণব কান্তি রায়, সাবেক মেম্বার এনার হোসেন, আজিজুল হক, ইউপি সচিব মো. হান্নান মিয়াসহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা পাল বলেন, কালবৈশাখী ঝড়ে ঘরবাড়ী লন্ডভন্ডসহ আহত হয়েছে। প্রত্যেক ক্ষতিগ্রস্থ ও আহত ব্যক্তিদের নামের তালিকা দেওয়ার জন্য ইউপি চেয়ারম্যান অসিম চন্দ্র তালুকদারকে বলেন। তিনি আরও বলেন, ক্ষতিগ্রস্থদের সর্ম্পকে জেলা প্রশাসক মহোদয়কে অবহিত করব।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: