শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

জামালগঞ্জে ছাতা বিতরন

মোঃ মানিক মিয়া, জামালগঞ্জ (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতাসুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় বিনামুল্য ছাতা বিতরন করা হয়েছে। বুধবার দুপুরে জামালগঞ্জ হাসপাতালে এ ছাতা বিতরন করা হয়। উপজেলার ফেনারবাক ইউনিয়নের আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ৯নং ওয়ার্ডের সদস্য মো. রফিকুল ইসলাম রানা-এর নিজস্ব অর্থে উপজেলার ২০ জন পিসিএসবি কর্মীদের মাঝে এ ছাতা বিতরন করা হয়।
এ সময় ছাতা বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. শামীম আল ইমরান। ইউপি আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি সদস্য মো. রফিকুল ইসলাম রানা-এর সভাপতিত্বে ও বেসরকারী সংস্থার এফএফ অনন্ত কুমার পাল-এর সঞ্চালনায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন হাসপাতালের ইপিআই শৈলেন দেবনাথ, বেসরকারী সংস্থার পিও মো. হুমায়ুন কবির, পিসিএসবি সিমা চন্দ্র, স্বাধীনা বেগম, সুজাতা কর, রেহেনা বেগম, হুসনে আরা প্রমূখ।
প্রধান অতিথি মো. শামীম আল ইমরান বলেন, সত্যিকার অর্থে বিনামুল্য ছাতা বিতরন প্রশংসার দাবীদার, এ মহৎ উদ্ধোগকে স্বাগত জানাই।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: