মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
জামালগঞ্জে ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

জামালগঞ্জে ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

amarsurma.com

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় বাংলাদেশ জাতীয়তা বাদী ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্টিত হয়েছে। শনিবার দুপুরে জামালগঞ্জ উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষীণ শেষে তেলিয়া পয়েন্টে এসে আলোচনা সভায় মিলিত হয়।
নড়াইল জুডিশিয়াল কোর্টে সরকারের ফরমায়েশি পালন করে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক আগামীর দেশ নায়ক তারেক রহমানের উপর অবৈধভাবে দুই বছরের সাজা ঘোষনার প্রতিবাদে বাংলাদেশ জাতীয়তাবাদী কেন্দ্রীয় ছাত্রদলের কর্মসূচীর অংশ হিসেবে সুনামগঞ্জ জেলা ছাত্রদলের নির্দেশে জামালগঞ্জ উপজেলা ও কলেজ শাখার যৌথ উদ্যোগে সফলভাবে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
এতে বক্তব্য রাখেন জামালগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক সংগ্রামী সভাপতি ও উপজেলা বিএনপির সহ-সাধারণ সম্পাদক গোলাম  রব্বানী আফিন্দি, সাবেক ছাত্রদল নেতা মেহেদী হাসান রুকন, সুনামগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সদস্য শাহ নেওয়াজ অপু, নবগঠিত উপজেলা শাখার সংগ্রামী আহ্বায়ক তৌফিকুর রহমান, সংগ্রামী সদস্য সচিব আদনান তালুকদার, সংগ্রামী যুগ্ম আহ্বায়ক সোহাগ তালুকদার এবং জামালগঞ্জ কলেজ শাখার সংগ্রামী সদস্য সচিব মিনহাজ আফিন্দি সহ উপজেলা ও কলেজ ছাত্রদল নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: