শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

জামালগঞ্জে ড. রফিকুল ইসলামের গণসংযোগ

সাইফ উল্লাহ, বিশেষ প্রতিবেদক (সুনামগঞ্জ): সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় সুনামগঞ্জ বঙ্গবন্ধু পরিষদের আহবায়ক, গবেষক, রাজনৈতিক বিশ্লেষক ও শিক্ষক ড. মোঃ রফিকুল ইসলাম তালুকদার গণসংযোগ করেছেন। মঙ্গলবার সকালে তিনি উপজেলার আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের নিয়ে জামালগঞ্জ ও সাচনা বাজারে গণসংযোগ করেন। এ সময় উপস্থিত ছিলেন জামালগঞ্জের আওয়ামী লীগ নেতা আলাউদ্দিন, জুবেদ আলী, ধর্মপাশা উপজেলা যুবলীগ নেতা এম আর খান, সদর ইউনিয়ন যুবলীগ সভাপতি আল আমিন, সৈয়দ মামুন, সুনামগঞ্জ জেলা বঙ্গবন্ধু পরিষদের নেতা মোঃ ইসমাঈল, মোঃ নুরুজ্জামান, আনসার আলী, সমশের আলী, নুর ইসলাম প্রমূখ।
গণসংযোগকালে ড. মোঃ রফিকুল ইসলাম তালুকদার বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। জামালগঞ্জে নেতাকর্মীদের সাথে নিয়ে গণসংযোগ করার জন্য ছুটে এসেছি। ডিজিটাল বাংলার রুপকার শেখ হাসিনা আমাকে সুনামগঞ্জ-১ আসনের প্রার্থী মনোনীত করলে এই আসন তাকে উপহার দেওয়ার জন্য আপ্রাণ চেষ্টা করব।
অপরদিকে ড. মোঃ রফিকুল ইসলাম তালুকদার জামালগঞ্জ ও সাচনা বাজারে আওয়ামীলীগ নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন। এ সময় উপস্থিত ছিলেন সাবেক জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাচনা বাজার ইউপি চেয়ারম্যান রেজাউল করিম শামীম, জামালগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মাদ আলী, সাধারণ সম্পাদক আলহাজ্ব এম নবী হোসেন, আওয়ামী লীগ নেতা রিয়াজ উদ্দিন প্রমূখ। ড. মোঃ রফিকুল বলেন, রাজনীতি যার যার আওয়ামীলীগ সবার, দল যাকে মনোনীত করবেন আমরা সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করব। আমি সুনামগঞ্জ-১ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। দল যাকে মনোনীত করবে আমরা সকলে মিলে নৌকা প্রতিকে বিজয়ী করব।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: