বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

জামালগঞ্জে ত্রি-মুখী লড়াই

amarsurma.com

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ:
আসন্ন সাচনা বাজার ইউনিয়নে পরিষদের উপ-নির্বাচনকে সামনে রেখে সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় ত্রি-মুখী লড়াইয়ে ব্যস্থ প্রার্থীরা। ইউনিয়নে মোট ভোটারের সংখ্যা ১৮ হাজার ২ শত ৮৬টি, এর মাঝে ৯টি কেন্দ্র রয়েছে।

প্রার্থীরা নিজ নিজ দক্ষতা ও অভিঞ্জতা নিয়ে ভোটাদের ঘরে ঘরে এমনকি চা স্টল, ফেরী, মসজিদ, মাদ্রসা, মনিন্দসহ বিভিন্ন স্থানে চষে ভেড়াচ্ছেন। সাচনা বাজার ইউনিয়নে উপ-নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ৩জন প্রতিদন্ডীতা করছেন বলে জানাযায়। প্রার্থীরা হলেন মো. নুরুল হক আফেন্দী, মো. মাসুক মিয়া, মো. সায়েম পাঠান। মো. মাসুক মিয়া ঘোড়া প্রতিক, মো. নুরুল হক আফিন্দী মোটর সাইকেল প্রতিক ও মো. সায়েম পাঠান নৌকা প্রতিকে প্রতিদন্ডীতা করবেন। আগামী কাল বৃহস্পতিবার ২৫ জুলাই সকাল থেকে বিকেল পর্যন্ত ভোট গ্রহণ চলবে। এই নিয়ে নানান জল্পনা কল্পনা বিরাজ করছে প্রার্থীদের মাঝে, কে হবেন, সাচনা বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

বুধবার দুপুরে এ ব্যাপারে প্রার্থীদের সাথে যোগাযোগ করা হলে চেয়ারম্যান প্রার্থী মো. নুরুল হক আফিন্দী মোটর সাইকেল প্রতিক তিনি জানান, সাবেক ২ বারের সাচনা বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে জনগণ আমাকে বিজয়ী করে ছিলেন, জনগণ আমাকে ভালবাসে, আমি জনগণকে ভালবাসী, আমার কাছে ন্যায় বিচার পায়, অন্যার বিরুদ্ধে প্রতিবাদ করতে পারে তাই জনগণ আমাকে রায় দিবেন বলে আমি আশা বাদী। চেয়ারম্যান প্রার্থী মো. মাসুক মিয়া ঘোড়া প্রতিক তিনি জানান, গত ইউপি নির্বাচনে আমি ২য় হয়েছি , এবারের উপ-নির্বাচনে জনগণ আমার সাথে আছে, আমি বিজয়ী হব ইনশাল্লাহ। আওয়ামীলীগের দলীয় নৌকার প্রার্থী মো. সায়েম পাঠান বলেন, সেবা জনগণের দ্বারে দ্বারে পৌছে দিতে আরও উন্নত সমৃদ্ধি ও আধুনিক সাচনা বাজার গড়তে নৌকা মার্কাকে বিজয়ী করবেন জনগণ। আমি আশা রাখি বিজয় হবেই ইনশাল্লাহ।

জামালগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা পাল বলেন, আগামী কাল সাচনা বাজার ইউনিয়নে উপ-নির্বাচন অনুষ্টিত হইবে। আমাদের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। অবাধ, সুষ্ট নির্বাচন অনুষ্ঠিত হবে।
এ ব্যাপারে জামালগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইউসুফ আল আজাদ প্রতিবেদককে জানান, সাচনা বাজার ইউনিয় একটি ঐতিহ্য বাহী ইউনিয়ন, আগামী কাল বৃহস্পতিবার উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। সুষ্ট ও নিরপেক্ষতা ভাবে সম্পন্ন হয় সেই বিষয়ে সকলকে বিশেষ অনুরোধ জানাচ্ছি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: