শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
জামালগঞ্জে বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে ম্যুরাল উদ্ভোধন করেন এমপি রতন

জামালগঞ্জে বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে ম্যুরাল উদ্ভোধন করেন এমপি রতন

amarsurma.com

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে ম্যুরাল উদ্ভোধন করেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন। শনিবার সকাল ১০ ঘটিকায় জামালগঞ্জ উপজেলা পরিষদ প্রাঙ্গণে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্ভোধন করা হয়েছে। বঙ্গবন্ধুর নামে বিশেষ মুনাজাতের মাধ্যমে শুভ উদ্ভোধন করা হয়।
এ সময় উপজেলা প্রশাসন ও মুক্তিযোদ্ধা পরিষদ, বাংলাদেশ আওয়ামী লীগ, সরকারী বেসরকারী প্রতিষ্টানের পক্ষ হতে বঙ্গবন্ধুর প্রকৃতিত্বে ফুলের তোরণ দিয়ে শ্রদ্ধা জানান। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন জামালগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিৎ দেব, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম শামীম, জামালগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মাদ আলী, সহ-সভাপতি করুনা সিন্ধু তালুকদার, জেলা পরিষদের সদস্য ও সহ সভাপতি আব্দুল মুকিত চৌধুরী, সাধারণ সম্পাদক এম নবী হোসেন, জামালগঞ্জ থানার ওসি সাইফুল আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম জিলানী আফিন্দী রাজু, মহিলা ভাইস চেয়ারম্যান বিনা রানী তালুকদারসহ মুক্তিযোদ্ধা ও সরকারী বেসরকারী কর্মকর্তাবৃন্ধ।
পরে উপজেলা পরিষদ প্রাঙ্গণে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভায় মিলিত হয়। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন তিনি বলেন, হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী, যার জম্ম না হলে, মুক্তিযোদ্ধ হত না, যার জম্ম না হলে বাংলাদেশের জম্ম হত না, সেই মহান ব্যক্তি বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বাষিকী উপলক্ষ্যে বঙ্গবন্ধুর আত্নার মাকফেরাত কামনা করি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: