শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

জামালগঞ্জে বজ্রপাতে নিহতদের আর্থিক অনুদান প্রদান

amarsurma.com

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জে জামালগঞ্জ উপজেলায় বজ্রপাতে নিগতদের আর্থিক অনুদান প্রদান করেন সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মাদ আব্দুল আহাদ।
শনিবার দুপুরে জামালগঞ্জ উপজেলার ফেনারবাক ইউনিয়নের শান্তিপুর গ্রামের বানু মিয়া (৪০) তার ছেলে সুমন মিয়া (১৪) বজ্রপাতে নিহত হয়েছে।
কিছুদিন পূর্বে পাশ্ববর্তী জামালগঞ্জ সদর ইউনিয়নের কাশিপুর গ্রামের বাসিন্দা ছাবিদুর রহমান (৪০) তার ছেলে অন্তর (৬) বজ্রপাতে নিহত হয়েছে।
নিহত ২টি পরিবারের মাঝে নগদ অর্থ ও শুকনো খাবার বিতরণ করেন। নিহত বানু মিয়া ও নিহত ছাবিদুর রহমান এ দুটি পরিবারকে জনপ্রতি ২০ হাজার টাকা করে ৪ জন নিহত পরিবারকে নগদ ৮০ হাজার টাকা, শুকনো খাবার ও প্রধানমন্ত্রীর আশ্রয় প্রকল্প হতে ২টি পরিবারের মাঝে ঘরের ব্যবস্থা করবেন বলে জানান জেলা প্রশাসক মোহাম্মাদ আব্দুল আহাদ।
এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন জামালগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা পাল, ডিসি অফিসের সহকারী কমিশনার মনজুর আলম, সুনামগঞ্জ সদর উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা নুসরাত ফাতিমা, ফেনারবাক ইউপি সচিব অজিত কুমার রায়, জামালগঞ্জ উপজেলা নির্বাহী কার্যালয়ের অফিস সহকারী মো. ফারুক মিয়া ও সাংবাদিকবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: