শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

জামালগঞ্জে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেন ইউএনও

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ:

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় বেহেলী ইউনিয়নে টানা বৃষ্টি ও পাহাড়ী ঢলে বন্যা ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

শুক্রবার দিনব্যাপি ইউনিয়নে ৪শত ক্ষতিগ্রস্থ পরিবারে মধ্যে দূর্যোগ ও ত্রাণ মন্ত্রনালয়ের অধীনে ত্রাণ বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা পাল।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন জামালগঞ্জ উপজেলার নবাগত মহিলা ভাইস চেয়ারম্যান বীনা রানী তালুকদার, বেহেলী ইউপি চেয়ারম্যান অসিম চন্দ্র তালুকদার, স্বাস্থ্য পরিদর্শক পুনেন্দু ভট্রাচার্য, স্বাস্থ্য সহকারি সাদিকুর রহমান, রঞ্জিত সরকার, ইউপি সচিব আব্দুল হান্নান, ইউপি সদস্য খোকন মিয়া, অজিত রায় ও উপজেলা নির্বাহী কার্যালয়ের অফিস সহকারি সৌরভ রায় পার্থ প্রমুখ।

স্বাস্থ্য সেবার পাশাপাশি চাউল, মুড়ি, চিড়া, গুড়, মোমবাতি সহ ম্যাচ বিতরণ করা হয়। দূর্যোগ কবলিত এলাকা আরশি নগর, নিতাইপুর, বাগানী, হরিনগর, নয়াপাড়া, মদনাকান্দি, বদরপুর, রহমতপুর, রাধানগর, আছানপুর, হরিনাকান্দি সহ বিভিন্ন গ্রাম। বেহেলী ইউপি চেয়ারম্যান অসিম তালুকদার বলেন, অত্র ইউনিয়নে ৪০টি গ্রামের মাঝে ১৪টি গ্রামেই বন্যা কবলিত, এখানে প্রায় ১ হাজার পরিবার ক্ষতিগ্রস্থ হয়েছে। এর মাঝে মাত্র ৪শত পরিবার সহযোগীতা পেয়েছে। বাকী পরিবার গুলোর সহযোগীতার জন্য ত্রাণ ও দূর্যোগ মন্ত্রনালয়ের সুদৃষ্টি কামনা করছি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: