শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
জামালগঞ্জে বেগম জিয়ার মুক্তির দাবীতে সভায় ডা. রফিকুল ইসলাম চৌধুরী

জামালগঞ্জে বেগম জিয়ার মুক্তির দাবীতে সভায় ডা. রফিকুল ইসলাম চৌধুরী

সাইফ উল্লাহ:
সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।  শনিবার সকালে উপজেলার ফেনারবাক ইউনিয়নের গজারিয়া, হঠামারা, নাজিমনগর, কাশিপুর, উদয়পুর, লক্ষীপুর, ফেনারবাক, চানপুর, সাচনা বাজারসহ বিভিন্ন স্থানে আলোচনা সভা অনুষ্টিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সাবেক সুনামগঞ্জ জেলার সাধারণ সম্পাদক ও সাবেক কেন্দ্রীয় কমিটির সদস্য অধ্যাপক ডা. রফিকুল ইসলাম চৌধুরী।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সদস্য জুলফিকার আলী ভুট্রো, জামালগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সিনিয়র সহসভাপতি দেলোয়ার হোসেন, সাবেক যুগ্নসাধারণ সম্পাদক খোরশেদ আলম, উপজেলা বিএনপি নেতা সাইদুজ্জামান উকিল, সিদ্দিকুর রহমান, ছাত্রদল নেতা আসাদ নুর সাদী, হিরন মিয়া, সুফায়েল হোসেন, আমিরুল হক, ফেনারবাক ইউপি বিএনপির সভাপতি তৌফিক চৌধুরী, ফেনারবাক ইউপি বিএনপি’র ওয়ার্ড সভাপতি ও সাধারন সম্পাদক হারিছ উদ্দিন, আবুল হোসেন, ইনসান নুর, মজিবুর, মাহমুদ, পারভেজ, আমিরুল, ডা.সাহাব উদ্দিন, জামালগঞ্জ সদর ইউনিয়নের চানপুর ওয়ার্ডের মো. সামির আলী, শাহ জালাল, নুর আহম্মদ, ধর্মপাশা উপজেলা ছাত্রদলের নেতা রায়হান আহমেদ বাদশা সহ উপজেলা বিএনপির অঙ্গ সংগঠনের নেত্রীবৃন্দ।

প্রধান অতিথি আলহাজ্ব অধ্যাপক ডা. রফিকুল ইসলাম চৌধুরী বলেন, দেশ নেত্রী বেগম খালেদা জিয়াকে নি:শর্ত মুক্তি দিতে হবে এ উপলক্ষে আলোচনা সভা করা হয়েছে। তিনি আরও বলেন খালেদা জিয়াকে মুক্তি না দিলে বিএনপি নিবাচনে যাবে না। আসুন সকলে মিলে ঐক্যবদ্ধ ভাবে বিএনপির হাতকে শক্তিশালী করে গড়ে তুলি। বিএনপি যদি নির্বাচনে আসে তাহলে আমি সুনামগঞ্জ-১ আসনের প্রার্থী হিসেবে নির্বাচন করতে চাই। আপনাদের দোয়া ও সহযোগীতা কামনা করি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: