শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

জামালগঞ্জে ভূমি সেবা সপ্তাহ ও কর মেলা-২০১৯

amarsurma.com

সাইফ উল্লাহ, বিশেষ প্রতিবেদক (সুনামগঞ্জ):

সুনামগঞ্জের জামালগঞ্জে বুধবার (১০ এপ্রিল) সকালে উপজেলা ভূমি অফিসের আয়োজনে ভূমি সেবা সপ্তাহ ও ভূমি উন্নয়ন কর মেলা উপলক্ষে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা ভূমি অফিসে গিয়ে শেষ হয়।
র‌্যালিতে অংশ গ্রহণ করেন জামালগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা পাল, সহকারী কমিশনার (ভূমি) আয়েশা আক্তার, ফেনারবাঁক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান করুণা সিন্ধু তালুকদার, জামালগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান সাজ্জাদ মাহ্মুদ তালুকদার (সাজিব), জামালগঞ্জ উত্তর ইউনিয়ন চেয়ারম্যান রজব আলী, সাচনা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আতাউর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাহবুবুল কবীর, জামালগঞ্জ সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফুর রহমান, জামালগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিধান ভূষণ চক্রবর্তী, মাধ্যমিক একাডেমী সুপারভাইজার আব্দুল মুকিত, ভীমখালী ইউনিয়ন ভূমি অফিস সহকারী কর্মকর্তা মো. আস-শাদ, জামালগঞ্জ প্রেসক্লাব সভাপতি আব্দুল আহাদ, সহ-সভাপতি মো. শাহীন আলম, সাংবাদিক বাদল কৃষ্ণ, দিল আহমেদ এবং বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীবৃন্দ।
এর আগে গত ৭ মার্চ উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সপ্তাহব্যাপী “ভূমি সেবা সপ্তাহ ও ভূমি উন্নয়ন কর মেলা-২০১৯ সফলভাবে উপজেলা প্রশাসনের আয়োজনে প্রস্তুতিমূলক সভা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: