শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

জামালগঞ্জে মুজিব বর্ষ উদযাপন

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ:
যথাযোগ্য মর্যাদায় সুনামগঞ্জরে জামালগঞ্জে মুজিব বর্ষ উদযাপন করা হয়ছে। স্বাধীনতার মহান স্থপতি হাজার বছররে শ্রেষ্ট বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জাতীয় চার নেতা ও মহান মুক্তিযুদ্ধে ৩০ লক্ষ শহীদ ও ২ লক্ষ মা বোনদের আত্নত্যাগের বিনিময়ে অর্জিত হয়েছে বাংলাদেশের স্বাধীনতা সেই মহান পুরুষ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী মুজিব বর্ষ।
প্রধানমন্ত্রী ১০ জানুয়ারী রোজ শুক্রবার জাতীয় প্যারেড গ্রাউন্ডে দেশব্যাপী একযোগে ক্ষণগণনায় কার্যক্রম শুভ উদ্ভোধন করা হয়। জামালগঞ্জ শহীদ মিনার প্রাঙ্গণে প্রধানমন্ত্রীর ক্ষণগণনা কার্যক্রম প্রর্দশনী, আনন্দ শোভাযাত্রা, বঙ্গবন্ধুর জীবনী স্থিরচিত্র, বঙ্গবন্ধুর উন্নয়ন দর্শন র্শীষক আলোচনাসহ বিভীন্ন র্কমসূচী পালন করা হয়।
জামালগঞ্জ উপজেলা প্রশাসনেরর আয়োজনে আলোচনা সভায় সভাপতত্বি করনে জামালগঞ্জ উপজলো নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা পাল। প্রধান অতিথি জামালগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তি যোদ্ধা ইউসুফ আল আজাদ, বিশেষ অতিথি জামালগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বীনা রানী তালুকদার, জামালগঞ্জ থানার ওসি সাইফুল আলম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মোহাম্মাদ আলী, সাধারণ সম্পাদক এম নবী হোসনে, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: