বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

জামালগঞ্জে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

amarsurma.com
Exif_JPEG_420

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস ২০১৯ উদযাপন উপলক্ষ্যে মুক্তিযুদ্ধের গল্প শুনি, ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান মঙ্গলবার দুপুরে উপজেলার ফেনারবাক ইউনিয়নে মহান স্বাধীনতা দিবস অনুষ্ঠিত হয়।

লক্ষীপুর তাওয়াক্কোলিয়া দাখিল মাদ্রাসা আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাদ্রাসার এডহক কমিটির আহবায়ক ও ইউপি সদস্য মো. রফিকুল ইসলাম রানা। প্রধান অতিথি সুনামগঞ্জ-১ আসনের এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।

শুভেচ্ছা বক্তব্য রাখেন মাদ্রাসার সুপার মিজবাহুর রহমান।  বিশেষ অতিথি উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মোহাম্মাদ আলী, সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান করুনা সিন্ধু তালুকদার, জেলা পরিষদের সদস্য আব্দুল মুকিত চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগের মনোনীত নৌকার প্রার্থী ইউসুফ আল আজাদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী আশরাফুজ্জামান, উপজেলা একাডেমী সুপার ভাইজার আব্দুল মুকিত, আওয়ামী লীগের নেতা জহিরুল হক তালুকদার, আসাদ আল আজাদ, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল মন্নান তালুকদার।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জিতেন্দ্র তালুকদার পিন্টু, নব নিয়োজিত এমপি’র ব্যাক্তিগত সচিব ইঞ্জিনিয়ার বাবুল, জেলা যুবলীগের সদস্য আবুল আজাদ, উপজেলা যুবলীগের আহবায়ক আবুল খয়ের, জেলা শ্রমিকলীগের সদস্য সায়েম পাঠান, সাদেক হোসেন জিটু, ভীমখালী ইউপি যুবলীগের সভাপতি বাবুল মিয়া সহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

আলোচনা সভার পর বিজয়ীদের মাঝে পুরস্কার তুলেদেন প্রধান অতিথি এমপি রতন। তিনি বলেন, যার জন্ম না হলে বাংলাদেশের জন্ম হত না, সেই মহান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানকে স্মরণ করি এবং পরিবারের প্রতি মাগফেরাত কামনা করি। স্বাধীনতা দিবসে সকল শহীদ ও মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা জানাই।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: