শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
জামালগঞ্জে রানার এইড অফিস উদ্ভোধন ও আলোচনাসভা

জামালগঞ্জে রানার এইড অফিস উদ্ভোধন ও আলোচনাসভা

মোঃ মানিক মিয়া, জামালগঞ্জ প্রতিনিধি: ‘কারিগরি শিক্ষা নিলে, বিশ্বজুড়ে কর্ম মিলে’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় বেসরকারি এনজিও সংস্থা রানার এইড-এর অফিস উদ্ভোধন করা হয়েছে। বুধবার সকালে সোনালী ব্যাংক সংলগ্ন অফিস উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ও উদ্ভোধক হিসেবে উপস্থিত ছিলেন জামালগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার প্রসূণ কুমার চক্রবর্তী। উদ্ভোধন উপলক্ষ্যে আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা সমাজসেবা অফিসার মোঃ ইসমাঈল হোসেন। রানার এইড’র পরিচালক সাইফ উল্লাহর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপিস্থিত ছিলেন জামালগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মাদ আলী, জামালগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হাফিজা আক্তার দিপু, সোনালী ব্যাংক ব্যবস্থাপক মোঃ আতাউর রহমান, পদক্ষেপ ম্যানাজার মোঃ আলতাফুর রহমান, আওয়ামীলীগ নেতা পংকজ পাল চৌধুরী, যুবলীগ নেতা ইকবাল আল-আজাদ। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন হাসিন তালুকদার, আসাদ আল শাদী, তামিম চৌধুরী, আরিফ বাদশা ও আওয়ামীলীগ, বিএনপি, জাতীয়পার্টি ও উপজেলার সুশীল সমাজ ও সাংবাদিকবৃন্দ।
প্রসূণ কুমার চক্রবর্তী বলেন, বেসরকারি উন্নয়ন সংস্থা রানার এইড সুনামগঞ্জ সদর ও জামালগঞ্জ উপজেলায় বিভিন্ন বিষয় নিয়ে কাজ করে। কারিগরি শিক্ষা, গবাধি পশুপালন, নারী নির্যাতন, যৌতুক, তালাক, বনায়ন ইত্যাদি। সংস্থার কাজে সকলকে সহযোগিতা করার জন্য আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: