বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
জামালগঞ্জে রুরাল এইড ফাউন্ডেশনের কম্বল বিতরণ

জামালগঞ্জে রুরাল এইড ফাউন্ডেশনের কম্বল বিতরণ

amarsurma.com

সাইফ উল্লাহ, বিশেষ প্রতিবেদক (সুনামগঞ্জ):

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় রুরাল এইড ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিবন্ধী, গরীব ও অসহায় পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। সোমবার সকালে সাচনা বাজার ঐতিহাসিক বটতলায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রুরাল এইড ফাউন্ডশনের ব্যবস্থাপনা পরিচালক মাওলানা জহির বিন রুহুল।
ফাউন্ডশনের সহ-ব্যবস্থাপনা পরিচালক মাওলানা আলী আকবরের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুলিয়ার চরের বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব মোঃ হাবিবুল্লাহ খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রুরাল এইডের পৃষ্ঠপোষক, সমাজ সেবক ও সৌদিআরব প্রবাসী আলহাজ্ব আবু আব্দুল্লাহ মোঃ আবুল কালাম আজাদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রুরাল এইডের চেয়ারম্যান ও সমাজ সেবক বিশিষ্ট ব্যবসায়ী মোঃ রেদওয়ানুর রহমান রিয়াদ, রুরাল এইডের ভাইস চেয়ারম্যান কাজী রশিদ আহমদ, সাংবাদিক ফোরামের সভাপতি মোঃ ওয়ালী উল্লাহ সরকার, সমাজ সেবক ও বিশিষ্ট ব্যবসায়ী ও সাহিত্যিক মহসিন কবির। উপজেলার একশটি পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: