শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

জামালগঞ্জে লটারীর মাধ্যমে কৃষকদের তালিকা তৈরী

Amar surma logo

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ:
সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা নির্বাহী কার্যালয়ে লটারীর মাধ্যমে কৃষকদের তালিকা তৈরী করা হয়েছে। গতকাল শনিবার (১৮ মে) সকাল ১১ ঘটিকায় এ তালিকা তৈরী করা হয়। বোর ধান সংগ্রহরে জন্য উপজেলা সংগ্রহ ও মনিটরিং কমিটি, ইউপি চেয়ারম্যানদের উপস্থিতিতে কৃষকদের কৃষি তালিকা হতে লটারী মাধ্যমে নির্বাচন করা হয়।

জানা যায়, উপজেলা কৃষি অফিসের মাধ্যমে মাঠ থেকে প্রকৃত কৃষকদের সংগ্রহীত তালিকা থেকে লটারীর মাধ্যমে কৃষকদের তালিকা নির্বাচিত করেন জামালগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংবা পাল।

এ সময় উপস্থিত ছিলেন জামালগঞ্জ উপজেলা কৃষি কর্মকর্তা আজিজুল হক, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. আব্দুর রউফ, খাদ্য পরিদর্শক শামছুল হুদা ফয়সাল, ফেনারবাঁক ইউপি চেয়ারম্যান করুনা সিন্ধু তালুকদার, জামালগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান সাজ্জাদ মাহমুদ সাজিবসহ ইউপি সদস্য, উপজেলা নির্বাহী কার্যালয়ের অফিস সহকারি মো. ফারুক মিয়া, সাংবাদিক ও কৃষক প্রতিনিধি উপস্থিত ছিলেন।

সরকার নির্ধারিত বোর ধানের প্রতি মণ ১ হাজার ৪০ টাকা বরাদ্ধ করা হয়েছে। ফেনারবাঁক ইউপিতে ২শত ৫০ মেঃ টন, জামালগঞ্জ সদর ইউপি ৮৭ মেঃ টন, ভীমখালী ইউপি ১ শত ১১ মেঃ টন, জামালগঞ্জ উত্তর ইউপি ৫৫ মেঃ টন, বেহেলী ইউপি ১ শত ৫০ মেঃ টন, সাচনা বাজার ইউপি ৬২ মেঃ টন ধান বরাদ্ধ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: