শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

জামালগঞ্জে ২ শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

amarsurma.com

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জের জামালগঞ্জে ২’শত পরিবারের মাঝে এস.এস.সি-৮৮ ব্যাচের সিলেট বিভাগের বন্ধুদের উদ্যোগে রমজানে খাদ্য সামগ্রীর প্যাকেট বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে জামালগঞ্জ উপজেলা শিল্পকলা একাডেমিতে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এসএসসি ‘৮৮ বন্ধু ফেনারবাক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজল কান্তি তালুকদার।

‘৮৮ বন্ধু সমাজকর্মী হুসাইন আহমদ বিপ্লব ও গুলজার আহম্মদ নিকছন-এর যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন, সিলেটর বন্ধু দোলন কুমার তরফদার, মোহাম্মদ এবাদ উদ্দিন, মোঃ বশির উদ্দিন, নারায়ন পাল, চন্দন পাল, পুতুল কুমার ভৌমিক, আঃ গফ্ফার, ফারুখ আহম্মেদ, নাছির উদ্দিন, লন্ডন প্রবাসী মো. ফারুক আহম্মেদ, সদর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য মোঃ আনোয়ার হোসেনসহ সাংকাদিক ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন, সিলেট বিভাগের এসএসসির-৮৮’র বন্ধুরা জামালগঞ্জে অসহায় গরীবদের মাঝে পবিত্র মাহে রমজানের শুরুতে খাদ্যসামগ্রী দিয়ে যে সহযোগীতার হাত বাড়িয়েছেন তা প্রশংসনীয়। ভবিষ্যতে তারা এলাকার অসহায়দের খুঁজে বের করে সহযোগিতার জন্য আরো আশ্বস্ত করেন। তারা অসহায় মানুষের মৌলিক চাহিদায় কাজ করার আশা ব্যক্ত করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: