শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
জামালগঞ্জে ২ কোটি ২৬ লাখ টাকার রাস্তা উদ্বোধন ও আলোচনা সভায় এমপি রতন

জামালগঞ্জে ২ কোটি ২৬ লাখ টাকার রাস্তা উদ্বোধন ও আলোচনা সভায় এমপি রতন

সাইফ উল্লাহ, বিশেষ প্রতিবেদক (সুনামগঞ্জ):

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার সাচনা বাজারে দুলর্ভপুর, কান্দাগাঁও ও সেলমস্তপুর গ্রামের আরসিসি রাস্তা ২ কিলোমিটারের কাজ শুভ উদ্বোধন করেন সুনামগঞ্জ-১ আসনের এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।
শুক্রবার দুপুরে শুভ উদ্বোধন করা হয়েছে। যার ব্যয় ২ কোটি ২৬ লাখ টাকা, ঠিকাদার প্রতিষ্ঠান দিরাই উপজেলার টগর নির্মাণ সংস্থা ও ধর্মপাশা উপজেলার মজিবুর রহমানের যৌথ উদ্যোগে রাস্তা নির্মাণ করবেন বলে জানা যায়।
পরে দুলর্ভপুর গ্রামের আয়োজনে দুর্লভপুর ঈদগার মাঠে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন গ্রামের গণ্যমান্য ব্যক্তি রাশিদ আহমেদ ও উপজেলা যুবলীগের সদস্য কাশেম আখঞ্জীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ-১ আসনের এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন। বক্তব্য রাখেন সাবেক যুবলীগ সভাপতি এড. নাসিরুল হক আফেন্দী, আওয়ামী লীগ নেতা জয়নাল আবেদীন কাছা মিয়া, উপজেলা আওয়ামী লীগের নেতা গোলাম রব্বানী আফিন্দী রাজু, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক করুনা সিন্ধু চৌধুরী বাবুল প্রমূখ।
এমপি রতন বলেন, দেশ এগিয়ে যাচ্ছে এগিয়ে যাবে। আওয়ামী লীগ উন্নয়নের রাজনীতি করে। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভিন্ন উন্নয়ন তুলে ধরেন এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রতিক নৌকা মার্কাকে জয়যুক্ত করার জন্য সকলের কাছে সহযোগীতা কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: