শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

জামালগঞ্জে ৪৩ বস্তা সরকারী চাল জব্দ

মোঃ মানিক মিয়া, জামালগঞ্জ (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতাসুনামগঞ্জের জামালগঞ্জে প্রধানমন্ত্রীর খাদ্যবান্ধব কর্ম সূচির সীলমোহরকৃত ৩০ কেজি ওজনের ৪৩ বস্তা চাল আটক করেছে জামালগঞ্জ থানা পুলিশ।
সোমবার রাত আনুমানিক ১১টায় জামালগঞ্জ সদর ইউনিয়নের দক্ষিণ কামলাবাজ গ্রামের হেলিপ্যাড মাঠ সংলগ্ন হেলাল মিয়ার ঘরে এই চালের বস্তা মজুদ করা হচ্ছিল। এরই মধ্যে স্থানীয় লোকদের সন্ধেহ হলে তারা গোপনে পুলিশকে খবর দেন।
স্থানীয়দের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসছে টের পেয়ে চাল মজুদকারীরা দ্রুত পালিয়ে যায়। তবে স্থানীয় লোকজন জানিয়েছেন চাল নিয়ে আসা ট্রলি গাড়িটি স্থানীয় ওয়ার্ড মেম্বার সুহেল মিয়া পুলিশ আসার পূর্বেই বিদায় করে দিয়েছেন। এ ঘটনায় পুলিশ কাউকে আটক করতে পারেনি।
তবে এলাকাবাসী দাবী জানিয়েছেন পাচারের উদ্দেশ্যই এখানে রাতের বেলায় চাল মজুদ করা হচ্ছিল। ঘরের মালিক রিক্সা শ্রমিক হেলাল মিয়া বলেন, চাল ভর্তি ট্রলীটি আমার ঘরের সামনে দিয়ে যাওয়ার সময় রাস্তা ভেঙ্গে ট্রলির চাকা গর্তে পড়ে যায়। আমি মাছ মারা থেকে অনুমান নয়টার সময় বাড়িতে আসলে দেখি শফিকুল ইসলাম ও রহিম মিয়া আমার ঘরে চাউল রাখার জন্য বললে আমি বাহিরে রাখার জন্য বলি তারা বলে বৃষ্টি আসলে ভিজে যাবে বলে ৪৩ বস্তা চাউল রেখে তারা ও ট্রলির লোকজন দ্রুত চলে যায়।
এ ব্যাপারে জামালগঞ্জ উপজেলা খাদ্য কর্মকর্তা অসীম কুমার বলেন, গত মঙ্গলবার জামালগঞ্জে ডিলার শফিকুল ইসলাম ও রামনগরের ডিলার চাউল উত্তোলন করেন, এরপর আর চাউল গুদাম থেকে বাহির হয়নি। তবে এই চাল কোথায় থেকে এলো তা তদন্ত সাপেক্ষে বেরিয়ে আসবে।
জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল হাশেম বলেন, স্থানীয়দের গোপন সংবাদের ভিত্তিতে চাল রাখার খবর পেয়ে দ্রুত পুলিশ পাঠিয়ে চাল আটক করা হয়েছে। এ ব্যাপারে ঘরের মালিক হেলালকে আসামী করে মামলা করা হয়েছে। মামলা নং-১ তারিখ- ১/০৫/২০১৮ইং।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: