শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
জামিনে মুক্তি পেলেন মেয়র আরিফ

জামিনে মুক্তি পেলেন মেয়র আরিফ

photo-1459167320_121789আমার সুরমা ডটকম অবশেষে ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পেয়েছেন সিলেট সিটি করপোরেশনের সাময়িক বরখাস্ত হওয়া মেয়র আরিফুল হক চৌধুরী। সোমবার দুপুরে তিনি মুক্তি পান বলে জানিয়েছেন কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সভাপতি মাহবুবুল হক চৌধুরী। মাহবুবুল হক চৌধুরী জানান, সকালে জামিনের কাগজপত্র ঢাকা কেন্দ্রীয় কারাগারে পৌঁছায়। পরে মেয়র আরিফুল হক চৌধুরীকে কেন্দ্রীয় কারাগারে নেওয়া হয়। সেখান থেকে তিনি মুক্তি লাভ করেন। আরিফুল হক চৌধুরী বর্তমানে হাসপাতালে রয়েছেন জানিয়ে মাহবুবুল হক চৌধুরী বলেন, বিকেলে তাঁকে চিকিৎসক দেখানো হবে। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তাঁকে সিলেট নেওয়া হবে। শুধু অসুস্থ মাকে দেখতে তিনি সিলেট আসবেন বলেও জানান মাহবুব।
এর আগে গতকাল আরিফুল হক চৌধুরীর নিজের অসুস্থতা ও মায়ের অসুস্থতার পরিপ্রেক্ষিতে হবিগঞ্জ জেলা ও দায়রা জজ আদালত থেকে বিস্ফোরক মামলায় জামিন পান তিনি। হবিগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ আতাবুল্লাহ তাঁর ১৫ দিনের জামিন মঞ্জুর করেন। এর আগে গত ২২ মার্চ হাইকোর্ট থেকে প্রাক্তন অর্থমন্ত্রী শাহ এ এম এস কিবরিয়া হত্যা মামলায় ১৫ দিনের জামিন পেয়েছিলেন আরিফ। তবে বিস্ফোরক মামলা থাকার কারণে তিনি মুক্তি পাননি।
২০১৪ সালের ২১ ডিসেম্বর কিবরিয়া হত্যা মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির সিলেট অঞ্চলের সহকারী পুলিশ সুপার মেহেরুন নেছা পারুল মেয়র আরিফুল হক চৌধুরী, হবিগঞ্জের তৎকালীন মেয়র জি কে গউছ এবং সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার রাজনৈতিক সচিব হারিছ চৌধুরীসহ ১১ জনের নাম যোগ করে কিবরিয়া হত্যা মামলার সংশোধিত সম্পূরক অভিযোগপত্র জমা দেন। পরদিন আরিফসহ অন্যদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়। পরে ওই বছরের ৩০ ডিসেম্বর আত্মসমর্পণ করেন আরিফ। এরপর থেকে তিনি কারাগারেই ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: