শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৪২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
জৈন্তাপুরে জেএসসি পরীক্ষার্থী ছুরিকাহত

জৈন্তাপুরে জেএসসি পরীক্ষার্থী ছুরিকাহত

w3-19আমার সুরমা ডটকমসিলেটের জৈন্তাপুর উপজেলার দরবস্তে বৃহস্পতিবার এক জেএসসি পরীক্ষার্থী ছুরিকাহত হয়েছে। তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সংবাদ জেনে বৃহস্পতিবার বিকালে আহত জেএসসি পরীক্ষার্থীকে ওসমানী হাসপাতালে যান সিলেটের জেলা প্রশাসক মো: জয়নাল আবেদীন। তিনি তার চিকিৎসার খোঁজ খবর নেন এবং আহত পরীক্ষার্থীর পাশে কিছু সময় অবস্থান করেন।

এদিকে এলাকাবাসীর সহযোগিতায় পুলিশ ঘাতক মোক্তার হোসেনকে (৩০) গ্রেফতার করেছে। জৈন্তাপুর থানার ওসি শফিউল কবির জানান, বৃহস্পতিবার জৈন্তা উচ্চ বিদ্যালয়ে জেএসসি পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে ওই ছাত্র ছুরিকাহত হয়। তাকে প্রথমে জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ছাত্রটির পিঠে ১৬ ইঞ্চি পরিমাণ জায়গা কেটে গেছে। হাসপাতালে তার ২৫/২৬টি সেলাই লেগেছে। ওসি জানান, মোক্তার সেন্ট্রাল জৈন্তা উচ্চ বিদ্যালয়ের অনারারী শিক্ষক ছিল। সে প্রায়শ ভিকটিমকে ‘অনৈতিক’ প্রস্তাব দিতো। এক পর্যায়ে বিষয়টি বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির গোচরে আনা হয়। এ অবস্থায় এক বছর আগে তাকে বিদ্যালয় থেকে অব্যাহতি দেয়া হয়। এ ঘটনায় থানায় মামলা হয়েছে বলে জানান ওসি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: