বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:০১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

টয়লেটের ভেতর গৃহবধুর লাশ!

amarsurma.com
দিরাইয়ে ভাসমান অজ্ঞাত লাশ উদ্ধার

সিলেট প্রতিনিধি:
সুনামগঞ্জের তাহিরপুরে টয়লেটের ভেতর পাওয়া গেল মার্জিয়া আক্তার (২১) নামের এক গৃহবধুর লাশ। মার্জিয়া উপজেলার শ্রীপুর (উওর) ইউনিয়নের সীমান্তবর্তী লামাকাঁটা গ্রামের কয়লা পরিবহন শ্রমিক সর্দার সাইকুল ইসলামের স্ত্রী ও একই এলাকার বাঁশতলা গ্রামের মোস্তফা মিয়ার মেয়ে।
শনিবার বিকেলে থানা পুলিশ ওই গৃহবধুর লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
পুলিশ ও নিহত গৃহবধুর পারিবারিক সুত্র জানায়, উপজেলার লামাকাঁটা গ্রামের ন’মাস বয়সী এক শিশু কন্যার জননী গৃহবধু মার্জিয়া খাতুন শুক্রবার মধ্যরাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে বসতঘরের টয়লেটে যান।
দীর্ঘ সময় পেড়িয়ে গেলেও টয়লেটে থেকে ফিরে না আসায় স্বামী সাইকুল টয়লেটের ভেতর স্ত্রীর নিথর দেহ পড়ে থাকতে দেখেন। এরপর পরিবারের লোকজন টয়লেট থেকে গৃহবধুর সংজ্ঞাহীন দেহ বসত ঘরের মেঝেতে এনে রাখেন।
স্থানীয় পল্লী চিকিসক রাত প্রায় ৩টার দিকে লামাকাঁটায় গিয়ে ওই গৃহবধুকে মৃত ঘোষণা করেন।
নিহতের স্বামী সাইকুল জানান, বিয়ের পর জানতে পারি মার্জিয়ার মৃগী রোগ ছিল, আমার ধারণা মৃগী রোগে আক্রান্ত হয়েই সে টয়লেটের ভেতর পড়ে গিয়ে মারা যায়।
নিহতের পিতা মোস্তফা মিয়া বলেন, প্রায় তিন বছর পুর্বে মেয়েকে বিয়ে দিয়েছিলাম, বিয়ের পুর্বে আমার মেয়ের মৃগী রোগ ছিলনা, কীভাবে মারা গেছে তাও আমি নিশ্চিত করে বলতে পারছিনা।
তাহিরপুর থানার এসআই (উপ-পরিদর্শক) মুহিত মিয়া শনিবার রাতে জানান, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে, ডাক্তারী রিপোর্ট না আসা পর্য্যন্ত নিশ্চিতভাবে বলা যাচ্ছেনা কী কারণে ওই গৃহবধু মারা গেছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: