শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

ঢাকা থেকে আসা তাহিরপুরের দুই নারী পোষাককর্মী করোনা আক্রান্ত

amarsurma.com

আমার সুরমা ডটকম:

সুনামগঞ্জের তাহিরপুরে গ্রামের বাড়িতে থাকা দুই নারী পোষাক কর্মী (গার্মেন্টস) নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হলেন।
বুধবার রাত পৌনে ১০টার দিকে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ইকবাল হোসেন এ তথ্য নিশ্চিত করেন বলেন, ২৫ বছর বয়সী ওই দুই নারী পোষাক কর্মী রাজধানী ঢাকায় গার্মেন্টস ফ্যাক্টরীতে কর্মরত থাকা অবস্থায় কিছুদিন পুর্বে গ্রামের বাড়ি তাহিরপুরের বাদাঘাট ইউনিয়নের ইসলামপুর ও কালিপুর গ্রামে ফিরে আসেন।
তিনি আরো বলেন, খবর পেয়ে আমরা গত ১০ মে ওই দুই নারীসহ ৬ জনের নমুনা সংগ্রহ করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠাই। ল্যাব হতে বুধবার রাতে দুই নারী পোষাককর্মী ও উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের কাউকান্দি গ্রামে থাকা ২৮ বছর বয়সী অপর এক পুরুষ পোষাককর্মীর রিপোর্ট পজেটিভ আসে।
উপজেলার কাউকান্দি গ্রামের ওই পোষাক কর্মীর রিপোর্ট ইতিপুর্বেও পজেটিভ আসে। এ নিয়ে তাহিরপুরে করোনা ভাইরাসে আকান্তর সংখ্যা দাড়াল ৮ জন।
উল্ল্যেখ যে, ঢাকার গাজীপুর থেকে সুনামগঞ্জের তাহিরপুরে গ্রামের বাড়িতে গত ২০ এপ্রিল দুই পরিবারের নারী-পুরুষ ছয় পোশাককর্মী ফিরে আসলে তাদের নমুনাসহ ৪০ জনের নমুনা সংগ্রহ করে ২২ এপ্রিল ঢাকার আইইডিসিআর-এ পাঠানো হলে নমুনা সংগ্রহের ১৩ দিন পর জানা গেলো ওই ছয় পোষাককর্মী করোনায় আক্রান্ত। এরমধ্যে চার পোষাককর্মী আবার কর্মস্থল গাজীপুরেই ফিরে গেছেন।
বুধবার রাত ১০টায় তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বিজেন ব্যানার্জী ও ওসি মো. আতিকুর রহমান জানান, উপজেলার ইসলামপুর ও কালিপুর গ্রামে থাকা করোনা আক্রান্ত দুই নারী পোষাককর্মীর বসতবাড়ি বুধবার রাত ৮টার দিকে লকডাউন করা হয়েছে। তারা আরো বলেন, বৃহস্পতিবার লকডাউনে থাকা দুই পরিবারের সকল সদস্যদের নমুনা সংগ্রহ করে সিলেট পিসিআর র‌্যাবে পাঠানো হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: