শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

তাহিরপুরের ৯ বছরের এক শিশুকে টানাহেচড়া করে ধর্ষনের চেষ্টা

Amar surma logo

স্টাফ রিপোর্টার সুনামগঞ্জ:
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের বারিকটিলা গ্রামে ৯ বছরের এক শিশুকে ধর্ষনের চেষ্টা চালায় এক বিবাহিত লম্পট। তার নাম মোঃ শফিকুল ইসলাম (৪০)। সে বারিকের টিলা গ্রামের কারী আব্দুল আলীর ছেলে। ঘটনটি ধামাচাপা দিতে তৎপর একটি চক্র।
বৃহস্পতিবার সন্ধ্যায় বারিকের টিলা গ্রামের লম্পট শফিকুল ইসলামের বাড়ির মধ্যে টিউবওয়েল থেকে একই গ্রামের ঐ মেয়ে শিশুটি পানি আনতে গেলে বিদ্যুৎ না থাকার সুযোগ না থাকার কারণে লম্পট শফিকুল ইসলাম ঐ শিশুটির মুখে চাপ দিয়ে ধরে টানাহেচড়া করে পাশ^বর্তী জঙ্গলের কাছে নিয়ে ধর্ষনের চেষ্টা চালায়।
এ সময় শিশুটির জামা কাপড় টেনে ছিড়ে ফেলে। শিশুটির চিৎকার শুনে আশপাশের লোকজন ঘটনাস্থলে এসে শিশুটিকে উদ্ধার করে স্থানীয় বাদাঘাট পুলিশ ফাড়িঁতে নিয়ে ঘটনাটি পুলিশকে অবহিত করেন। এই জঘন্যতম ঘটনাটি গত দু’দিন ধামাচাপা দিয়ে রাখলে শনিবার বিকেলে ঘটনাটি গণমাধ্যমকর্মীরা জেনে ফেলেন। বর্তমানের শারীরিকভাবে নির্যাতিত শিশুটির পরিবার লম্পট শফিকুল ইসলামের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভ’গছেন বলে জানান শিশুটির পরিাবরের সদস্যরা।
এ ব্যাপারে ধর্ষনের চেষ্টাকারী মোঃ শফিকুল ইসলামের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলেও তিনি বিষয়টি প্রথমে অস্বীকার করলেও পরবর্তীতে স্বীকার করে জানান, গ্রাম্য সালিশে নিস্পত্তির জন্য বৈঠক হয়েছে।
এ ব্যাপারে তাহিরপুর থানার অফিসার ইনচার্জ নন্দন কান্তি ধর জানান, বিষয়টি পৃলিশ খতিয়ে দেখছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: