শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

তাহিরপুরে অফিসার্স রাজ্জাক’বিদেশি মদের চালানসহ ফের আটক

সাইফ উল্লাহ, (সুনামগঞ্জ):
স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের তালিকাভুক্ত সুনামগঞ্জের তাহিরপুরের শীর্ষ মাদক ব্যবসায়ী আবদুর রাজ্জাক ওরফে ‘অফিসার্স রাজ্জাক’ বিদেশি মদ বিয়ারের চালানসহ ফের পুলিশের হাতে আটক হয়েছে।
মঙ্গলবার ভোররাতে উপজেলার কামড়াবন্দ গ্রামে পুলিশ ব্লক রেইড দিয়ে তাকে আটক করেন।
উল্ল্যেখ যে,অতীতে বিভিন্ন সময়ে ভারতীয় অফিসার্স চয়েজ মদের বোতল বিক্রেতা হিসাবে মাদকসেবীদের নিকট বিশেষভাবে পরিচিত ‘অফিসার্স রাজ্জাক’তার সহযোগীরা বিপুল পরিমাণ বিদেশি মদের চালান সহ কমপক্ষে ১০ থেকে ১২ বার পুলিশের হাতে আটক হয়েছে।
রাজ্জাক উপজেলার বাদাঘাট উওর ইউনিয়নের কামড়াবন্দ গ্রামের মৃত হাছেন আলীর ছেলে।
থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিক্তিত্বে ওসির নেতৃত্বে তাহিরপুর থানা ও বাদাঘাট পুলিশ ফাঁড়ির সদস্যরা কামড়াবন্দ রাজ্জাকের বাড়িতে মাদক বিক্রয়কালে সোমবার মধ্যরাতে ব্লক রেইড দিয়ে তল্লাশী চালান।
রাতভর তল্লাশীশেষে মঙ্গলবার ভোররাতে গ্রামবাসীর উপস্থিতিতে রাজ্জাকের বসতবাড়িতে থাকা পুকুরের পানির নিচে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিয়ার জব্দ করা হয়।
অভিযানে বাদাঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আমির উদ্দিন, এএসআই জহির উদ্দিন সহ ফাঁড়ি ও থানা পুলিশের সদস্যরা অংশ নেন।
অভিযানে চলাকালে রাজ্জাকের মাদক ব্যবসায় পরিবারের অন্য সহযোগীরা ও বহিরাগতরা কৌশলে বাড়ি থেকে পালিয়ে যায়।
তাহিরপুর থানার ওসি মো. আতিকুর রহমান জানান, দ্বীর্ঘ দেড় যুগেরও বেশী সময় ধরে রাজ্জাক এলাকায় এবং এলাকার বাহিরে নিজস্ব এজেন্ট নিয়োগ করে বিদেশি মদ গাঁজার ব্যবসা করে আসছিলো। রাজ্জাজ গংদের বিরুদ্ধে আদালতে ডজন খানেক মত মামলা বিচারাধীন রয়েছে বলে জানান ওসি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: