শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

তাহিরপুরে গণসংযোগে এমপি রতন

সাইফ উল্লাহ:
সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন গণ সংযোগ করেছেন। শনিবার সকালে তাহিরপুর উপজেলার আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের নিয়ে দক্ষীণ শ্রীপুর ইউনিয়নের পৈন্ডুপ, রামজীবনপুর, পৈন্ডুপ মাদ্রাসা, মারালা, নোয়ানগর, ইকরামপুর, সুলেমানপুর, ভবানীপুর, রামসিংহপুর সহ বিভিন্ন স্থানে গণসংযোগ করেন।
এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, যুবলীগের আহবায়ক হাফিজ উদ্দিন পলাশ, যুগ্ন আহবায়ক রায়হান উদ্দিন রিপন, সাবেক আহবায়ক অনুপম রায়, যুব মহিললীগের আহবায়ক আয়রিন আক্তার, ছাত্রলীগ সভাপতি আবুল বাশার, সাধারণ সম্পাদক তানসেন তালুকদার, ধর্মপাশা উপজেলা যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক ও সেলবরষ ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শাহ আব্দুল বারেক ছোটনসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেত্রীবৃন্দ।

গণসংযোগকালে এমপি রতন বলেন, তিনি বিগত দিনের আওয়ামী লীগের প্রায় ৩৮টি উন্নয়ন তুলে ধরেন এবং ভবিষ্যত পরিকল্পনা সর্ম্পকে আলোচনা করেন। বর্তমান তথ্য প্রযুক্তির যুগে আমাদের দেশের বঙ্গবন্ধু স্যাটেলাইট বিশ্বেও ৫৭তম তারেই ধারাবাহিকতায় আজ সারাবিশ্বে বঙ্গবন্ধুর নামে চিনে। আমি একজন সাধারন মানুষ বন্থুবন্ধু স্যাটেলাইট স্থায়ী কমিটির সদস্য বটে। তিনি আরও বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে সকলকে ঐক্যবাভাবে কাজ করতে হবে এবং নৌকার বিজয়কে সুনিশ্চিত করতে হবে বলে তিনি সকলকে আহবান করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: