শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:১৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

তাহিরপুরে প্রথমবারের মত কিশোরসহ ৬ নারী-পুরুষ করোনা আক্রান্ত

amarsurma.com

আমার সুরমা ডটকম:

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় প্রথমবারের মত এক কিশোরসহ ৬ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার বেলা সোয়া দুটায় সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. শামস উদ্দিন ও তাহিরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পকিল্পনা কর্মকর্তা ডা. ইকবাল হোসেন এ দুই দায়িত্বশীল স্বাস্থ্য কর্মকর্তা এতথ্য নিশ্চিত করেছেন।
তারা জানান, ঢাকার রোগতত্ত্ব, রোগ নিযন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) ৪০ জনের নমুনা পাঠানোর পর মঙ্গলবার সকালে সেখান থেকে জানানো হয়, সুনামগঞ্জে তাহিরপুর উপজেলায় প্রথমবারের মত ৬ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে এক কিশোর, দুই জন পুরুষ ও তিন জন নারী রয়েছেন।
আক্রান্ত পুরুষদের একজনের বয়স ৩৫, অপরজনের বয়স ৪৫ ও অপর কিশোরের বয়স ১৬। আক্রান্তদের ৬ জন রাজধানী ঢাকার গাজীপুর, নারায়নগঞ্জে বিভিন্ন পেশায় কর্মরত ছিলেন।
সম্প্রতি উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের কাউকান্দি গ্রামে নিজ নিজ বাড়িতে ফিরে আসার অন্যদের ন্যায় এ দুই পরিবারের ৬ সদস্যের নমুনা সংগ্রহ করে ঢাকার রোগতত্ত্ব, রোগ নিযন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) পাঠানো হয়।
মঙ্গলবার দুপুরে তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বিজেন ব্যানার্জী বলেন, স্বাস্থবিধি অনুযায়ী করোনা আক্রান্তদের দুটি বাড়ি সকালেই লকডাউন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: