বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

তাহিরপুরে সাংবাদিক নির্যাতনের ঘটনায় আরো এক আসামী আটক

amarsurma.com

আমার সুরমা ডটকম:

সুনামগঞ্জের তাহিরপুরে কামাল হোসেন নামে স্থানীয় এক সাংবাদিককে গাছে বেঁধে নির্যাতনের ঘটনায় এজাহার নামীয় আসামী রইছ উদ্দিন নামে এক বালু পাথর শ্রমিককে আটক করেছে থানা পুলিশ। বুধবার থানা পুলিশ উপজেলার বারেকটিলা সংলগ্ন জাদুকাটা নদীর বালূচরের ডেরা হতে তাকে আটক করেন।

বুধবার সন্ধায় তাহিরপুর থানার ওসির দায়িত্বে থাকা এসআই দীপঙ্কর বিশ্বাস বলেন, আটককৃত রইছ উপজেলার উওর বাদাঘাট ইউনিয়নের ঘঢ়াগটিয়া গ্রামের আনামত আলীর ছেলে ও এ মামলার এজাহার নামীয় পাঁচ আসামীর অন্যতম।

মঙ্গলবার দুপুরে এ ঘটনায় আহত সাংবাদিক বাদী হয়ে উপজেলার উওর বাদাঘাট ইউনিয়নের ইউপি সদস্য ঘাগটিয়া গ্রামের বাসিন্দা মনির উদ্দিন মনিরসহ পাঁচ জনের নামোল্লেখ করে অজ্ঞাতনামা আরো কয়েকজনকে আসামী করে তাহিরপুর থানায় একটি মামলা দায়ের করেন।

কামাল হোসেন উপজেলার উওর বাদাঘাট ইউনিয়নের কামড়াবন্দ গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। তিনি একটি জাতীয় দৈনিকসহ বিভিন্ন দৈনিকে কাজ করছেন।

মামলা দায়েরর পুর্বে সোমবার মধ্যরাতে থানা পুলিশের অভিযানে এ ঘটনায় জড়িত সন্দেহে আরো চার জনকে আটকের পর আদালতের মাধ্যমে মঙ্গলবার জেলা কারাগারে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, সোমবার দুপুরে উপজেলার সীমান্তনদী জাদুকাটার তীরে নূরী পাথর কয়লা লাকড়ি উক্তোলনরত ঘাগটিয়াসহ বিভিন্ন গ্রামের শ্রমিকরা স্থানীয় সাংবাদিক কামাল হোসেনের উপর নির্যাতন চালান। এরপর নির্যাতনকারীরা উপজেলার ঘাগটিয়া চকবাজারের নিয়ে এসে একটি গাছের সাথে বেঁধে রেখে ওই সাংবাদিকের উপর দ্বিতীয় দফা নির্যাতন চালান।

খবর পেয়ে পুলিশ আহত অবস্থায় তাকে উদ্যারের পর তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। এরপর তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: