শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৫৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
তাহিরপুর কয়লা আমাদানীকারক সমিতির সভাপতি খন্দকার আলকাছ উদ্দিনের বিরুদ্ধে অপপ্রচারে এলাকাবাসীর নিন্দা ও প্রতিবাদ

তাহিরপুর কয়লা আমাদানীকারক সমিতির সভাপতি খন্দকার আলকাছ উদ্দিনের বিরুদ্ধে অপপ্রচারে এলাকাবাসীর নিন্দা ও প্রতিবাদ

সুনামগঞ্জ প্রতিনিধি :

সুনামগঞ্জের তাহিরপুর কয়া আমদানীকারক সমিতির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি খন্দকার আলকাছ উদ্দিনের বিরুদ্ধে ফেইস বুকে ও অনলাইলে অপপ্রচারে প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে এলাকা গণ্যমান্য ব্যক্তিবর্গসহ সর্বস্তরের মানুষ।
গতকাল শুক্রবার বিকেলে উপজেলার বড়ছড়া জয়বাংলা বাজরে এক বৈঠক অনুষ্ঠত হয়। উপজেলা পরিষদের চেয়ারম্যান করুণা সিন্দু চৌধুরী বাবুল-এর উদ্যোগে ডাকা এ বৈঠকে স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুছ ছোবহান আখঞ্জী,উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি অধ্যাপক আলী মুর্তুজা,সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আমির আলী, সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়ার নূরুল ইসলাম বজলু, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রিয়াজ উদ্দিন খন্দকার লিটন, সুনামগঞ্জ রির্পোটার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, উপজেলা আওয়ামী লীগ আইন বিষয়ক সম্পাদক ইনুছ আলী,কৃষি ও গবেষণা বিষয়ক সম্পাদক স্বপন কুমার দাস,জেলা সেচ্ছাসেবক লীগ সহ-সভাপতি আবুল খয়ের,দক্ষিণ বড়দল ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আবু বক্কর সিদ্দিক,উপজেলা সেচ্চাসেবকলীগ সভাপতি সুষেণ বর্মণসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
বৈঠকে সন্দেহভাজ ব্যক্তি সুব্রত রঞ্জন দাস অসীম দাস, হৃদয় দাস সাগর, অনিক দাস , সুব্রত দাস ও তমাল দাস বলেন, ফেইস বুকে তারা কোন ধরনের পোস্ট দেননি। কোন কুচক্রী মহল ছড়ছড়া এলাকায় সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার লক্ষ্যে এ অপপ্রচার চালিয়েছে। এই অপপ্রচারের সঙ্গে তাদের কোন সম্পর্ক নেই। সুব্রত রঞ্জন দাস ও তমাল দাস বৈঠকে উপস্থিত গণ্যমান্য ব্যক্তিদের উদ্দেশ্যে বলেন, তাহিরপুর কয়লা আমদানীকারক সমিতির সভাপতি একজন সর্বজন শ্রদ্ধেয়, অসাম্প্রদায়ী ও দানবীর ব্যক্তি। তিনি তাহিরপুর এলাকায় অনেক মন্দিরের উন্নয়নে ব্যক্তিগতভাবে অনুদান দিয়েছেন। এমন এক ব্যক্তি বিরুদ্ধে সাম্প্রদায়ীক পোস্ট অত্যন্ত নিন্দনীয় বিষয়। তারা এ অপপ্রচারের তীব্র প্রতিবাদ জানান।
সুব্রত রঞ্জন দাস আরো বলেন, এলাকার কিছু লোকের সঙ্গে তার দ্বন্দ¦ হয়েছিলে। এ ঘটনায় তিনি তাহিরপুর থানায় একটি অভিযোগ দিয়েছিলেন। তবে এই অভিযোগে তাহিরপুর কয়লা আমদানীকারক সমিতির সভাপতি খন্দকার আলকাছ নাম নেই। এই অভিযোগের বিষয়টি বেশ আগেই নিষ্পত্তি হয়েগেছে। খন্দকার আলকাছ উদ্দিন তাদের অভিভাবকের মতো। তার বিরুদ্ধে অভিযোগ আনার প্রশ্নই উঠেনা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: