শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দক্ষিণ সুনামগঞ্জের মুক্তিযোদ্ধা আমির আলীর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

দক্ষিণ সুনামগঞ্জের মুক্তিযোদ্ধা আমির আলীর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

কাজী জমিরুল ইসলাম মমতাজ, স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ):

দক্ষিণ সুনামগঞ্জের যোদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ মো. আমির আলী (৭০) আর নেই। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।
বৃহস্পতিবার বিকাল পৌনে ৪টার সময় তার নিজ বাড়ি উপজেলার জয়কলস ইউনিয়নের বগুলাখাড়া গ্রামে ইন্তেকাল করেছেন। মৃত্যকালে তিনি স্ত্রী ৩ ছেলে ৪ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখ গেছেন।
শুক্রবার বাদ জুমআ নোয়াখালী সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের সামনে রাষ্ট্রীয় মর্যাদা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়েছে।
রাষ্ট্রীয় মর্যাদা প্রদানকালে উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. সফি উল্লাহ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মো. আতাউর রহমান, জেলা মুক্তিযোদ্ধা যুব কমান্ডের সভাপতি ওবায়দুর রহমান কুবাদ, মুক্তিযোদ্ধা আমির আলীর ছেলে কামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাওলানা আব্দুল কাইয়ুম, আওয়ামী লীগ নেতা জিএম সাজ্জাদুর রহমান, জেলা কৃষক লীগের সদস্য সাব্বির আহমদ, দক্ষিণ সুনামগঞ্জ থানার এস আই রাজিব রহমান, উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি নুর হোসেন, সদস্য খিজির আহমদ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।
এদিকে বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ মো. আমির আলীর মৃত্যুতে তার পরিবারের প্রতি গভীর শোক সমবেনা জ্ঞাপন করেছেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ¦ এম এ মান্নান এমপি। দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা চেয়ারম্যান হাজী আবুল কালাম, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. ফারুক আহমেদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক কমান্ডার আতাউর রহমানসহ উপজেলার সর্বস্থরের মুক্তিযোদ্ধাবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: