বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দক্ষিণ সুনামগঞ্জে আপোষ মিমাংসাকালে প্রতিপক্ষের হামলায় ইউপি চেয়ারম্যান ও সদস্য আহত

দক্ষিণ সুনামগঞ্জে আপোষ মিমাংসাকালে প্রতিপক্ষের হামলায় ইউপি চেয়ারম্যান ও সদস্য আহত

দক্ষিণ সুনামগঞ্জ (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতাদক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পুর্বপাগলা ইউপি চেয়ারম্যান আক্তার হোসান ও ইউপি সদস্য আজির উদ্দিন মারপিটের ঘটনায় আপোষ ও মিমাংসা করা কালে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়েছেন।
স্থানীয় সূত্রে জানা যায়, গত শনিবার সন্ধ্যায় মাহমদপুর গ্রামের আছকির আলীর ছেলে রইছ মিয়া প্রতিবেশী খুদিরাই গ্রামের ফয়জুল ইসলামের বসতবাড়ির পাশে মাছ ধরতে গেলে ফয়জুল ইসলাম ও তার লোকজন রইছ মিয়াকে মারপিট করে। উক্ত ঘটনার বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্য আপোষ মিমাংসা করার চেষ্টা কালে খুদিরাই গ্রামের এফআইবিভিডি স্কুলের সামনে রাত অনুমান সাড়ে ৯টায় পৌছিলে খুদিরাই গ্রামের মৃত নিম্বর আলীর ছেলে ফয়জুল ইসলাম, কমর আলীর লোকজন ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন ও ইউপি সদস্য আজির উদ্দিনের উপর হামলা চালায় এবং মারপিট করে তাদেরকে জখমপ্রাপ্ত করে। গুরুতর আহত অবস্থায় ইউপি সদস্য আজির উদ্দিনকে (৩৫) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে মাহমুদপুর গ্রামের তাহিত আলীর ছেলে। ইউপি চেয়ারম্যান আক্তার হোসেনকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।
ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন জানান, স্থানীয় লোকজনদের নিয়া বিষয়টি আপোষ মিমাংসা করার জন্য গিয়েছিলাম। কিন্তু আমাদের মারপিট করে পূর্বপাগলা ইউনিয়ন পরিষদের সরকারি ত্রানের বিজিএফ (মৎস্য) এর টাকা মোট ৫৪ হাজার টাকা নিয়ে গেছে।
দক্ষিণ সুনামগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, এ বিষয়ে মামলা দায়ের হয়েছে, দোষীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: