বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দক্ষিণ সুনামগঞ্জে উন্মুক্ত নিলাম বাতিল, সোমবার পুনরায় নিলাম

দক্ষিণ সুনামগঞ্জে উন্মুক্ত নিলাম বাতিল, সোমবার পুনরায় নিলাম

কাজী জমিরুল ইসলাম মমতাজ, স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ):

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের তেঘরিয়া শেখ রাসেল স্টেডিয়ামের পাশে (তেঘরিয়ার ঝাই) ৪২.০১ একর বোর জমি প্রতি বছরের ন্যায় দক্ষিণ সুনামগঞ্জ থানা প্রাঙ্গণে গত রোববার বিকালে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল সন্ধ্যা ৬টায়, নিলামের দর সন্তোষজনক না হওয়ায় নিলাম বাতিল করে পুনরায় গণবিজ্ঞপ্তির মাধ্যমে আগামী ৫ নভেম্বর বিকাল ৪টায় নির্ধারণ করেছেন উপজেলা নির্বাহী অফিসার মো. সফি উল¬াহ।
দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায়, গত রোববার সকাল থেকে বিকাল দেড়টা পর্যন্ত দক্ষিণ সুনামগঞ্জ অফিসে নিলামে ১৮২ জনের নাম তালিকাভূক্ত করা হয়। পরে সন্ধ্যা ৬টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. সফি উল¬াহ নিলামে উপস্থিত হয়ে নিলাম কার্যক্রম শুরু করলে নিলামে অংশগ্রহণকারীদের অনেকে অনুপস্থি ও দর সন্তোষজনক না হওয়ায় নিলাম কার্যক্রম মুলতবি করে পুনরায় গণবিজ্ঞপ্তির মাধ্যমে প্রকাশ্যে আগামী ৫ নভেম্বর সোমবার বিকাল ৪টায় পূর্ণ নিলামের দিন দার্য করেন।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মো. সফি উল¬াহ জানান, নিলামে সন্তোষজনকভাবে দর না উঠায় ও অংশগ্রহণকারীরা অনেকে উপস্থিত না থাকায় নিলাম বাতিল করা হয়েছে। আগামী তারিখে গণবিজ্ঞপ্তি, মাইকিং নোটিশসহ পত্র-পত্রিকায় প্রকাশ করে উন্মুক্ত নিলাম দেওয়া হবে। নিলামে যে কেউ অংশগ্রহণ করতে পারবে বলেও জানান তিনি।
উল¬াখ্যে, সুনামগঞ্জ সদর কোর্ট বিবিধ মামলা নং-৩২/৮৫, ধারা-১৪৫ কাঃ বিঃ। এর তফসিল সম্পত্তি পঞ্চাশহাল মৌজার জেএল নং-২০৫, খতিয়ান নং-৮২২, ৮২৩, ৮২৪, ৯২, ১৩, ২৫৩, ৭৪৮, ১৭, ৭৫০, ১৫, ৮৫, ১৪২, ৩০৬, ২৩৪। দাগ নং-২২৮২, জমির পরিমান ০৮.০০ একর, সর্বমোট জমির পরিমাণ ৪২.০১ একর বোরো রকম জমি।
উক্ত মামলার কারণে ১৯৮৫ সাল থেকে প্রতি বছর প্রশাসনের সহযোগিতা এক বছরের জন্য উক্ত জমি উন্মুক্ত নিলাম দেওয়ায় হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: