শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:১১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

দক্ষিণ সুনামগঞ্জে উভয় পক্ষের সংঘর্ষে আহত ৩

কাজী জমিরুল ইসলাম মমতাজ, স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ): দক্ষিণ সুনামগঞ্জে পুর্ব বিরোধের জের ধরে উভয় পক্ষের সংঘর্ষে মহিলাসহ ৩ জন গুরুত্বর আহত হয়েছেন। আহতরা হলো হিফজুর চৌধুরী দিদার (৪২) তার স্ত্রী শাহ সালমা হক (৩৮) ও দিলদার চৌধুরী (৩৯)।
স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দুপুর ২টায় দরগাপাশা ইউনিয়নের দরগাপাশা গ্রামে ঘটনাটি ঘটে। পুর্ব বিরোধের জের ধরে মৃত শায়েস্তা চৌধুরীর ছেলে দিলদার চৌধুরী ও মৃত সালেহ আহমদ চৌধুরীর ছেলে হিফজুর চৌধুরীর মধ্যে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন ও সময়ে দিলদার চৌধুরী ও দিদার চৌধুরীর মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংর্ঘষের ঘটনা ঘটে। হিফজুর চৌধুরী ও তার স্ত্রী সুনামগঞ্জ সদর হাসপাতাল থেকে চিকিৎসা গ্রহন করেন এবং দিলদার চৌধুরী পাগলা বাজারস্থ ক্লিনিক থেকে চিকিৎসা গ্রহণ করেন।
এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইখতিয়ার উদ্দীন চৌধুরী জানান, মারামারির ঘটনা শুনেছি কিন্তু এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: