বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দক্ষিণ সুনামগঞ্জে কালবৈশাখী ঝড়ের তাণ্ডব

দক্ষিণ সুনামগঞ্জে কালবৈশাখী ঝড়ের তাণ্ডব

কাজী জমিরুল ইসলাম মমতাজ, স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ): দক্ষিণ সুনামগঞ্জে কালবৈশাখী ঝড় ও বজ্রপাতে ১ জন আহত, ৩টি গরু ১শত হাস মারা গেছে ও ৩০/৩৫টি বাড়ি-ঘর বিধ্বস্ত হওয়ার খবর পাওয়া গেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে কালবৈশাখী ঝড় চলাকালীন সময়ে ঝড় ও বজ্রপাতে উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের শত্র“মর্দন গ্রামের রাশিদ আলীর ছেলে আবলুছ মিয়া (৫০) ডাবর পয়েন্টে আহত হন, তিনি বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন।
উপজেলার জয়কলস ইউনিয়নের উজানীগাও গ্রামের মৃত সুরুজ আলী মড়লের ছেলে মোঃ নবী হোসেনের পার্শ্ববর্তী সাংহাই হাওরে ১টি গরু ও মোঃ মালদার মিয়ার ১শত হাস মারা যায়।
অপরদিকে উপজেলার শিমুলবাক ইউনিয়নের ঢালাগাও গ্রামের উকিল আলী ও আব্দুন নুরের ২টি গরু মারা যায়। কালবৈশাখী ঝড়ে ঢালাগাও গ্রামের আব্দুশ শহীদ, আশিক নুর, আয়না মতি, আশক আলী, আমিনা খাতুন, তাজ মিয়া, ফয়জুল হক, নুর রহমান, লেদু মিয়া, আকিল আলী, মনফর আলী, ছাইদুল হক, তফজ্জুল হক ও মুক্তাখাই গ্রামের গোলাম মোস্তফার ছেলে শহীদ মিয়া, রতœা বেগম, এবাদুর মিয়া, দুলাল মিয়া, আজিজুল হক, ঢালাগাও চানপুর কিদিরপুর মাদরাসার ঘরের টিনসহ বিধবস্ত হয়।
উপজেলার উজানীগাও গ্রামের মালদার মিয়ার ঘরের টিনসহ বাড়ি বিধবস্ত হয়েছে। যাদের ঘরবাড়ি বিধবস্ত হয়েছে প্রত্যেকটি পরিবার হত দরিদ্র ও কোন রকম জীবন যাপন করে আসছে। শিমুলবাক ইউনিয়নের ইউপি সদস্য লালা মিয়া এ প্রতিবেদককে জানান আমার এলাকার কয়েকটি গ্রামে ৩০/৩৫টি ঘরবাড়ি কালবৈশাখী ঝড়ে বিধবস্ত হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: