বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দক্ষিণ সুনামগঞ্জে গাগলী নারাইনপুর উচ্চ বিদ্যালয় জেএসসিতে উপজেলার শীর্ষে

দক্ষিণ সুনামগঞ্জে গাগলী নারাইনপুর উচ্চ বিদ্যালয় জেএসসিতে উপজেলার শীর্ষে

কাজী জমিরুল ইসলাম মমতাজ, স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ): দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার গাগলী নারাইনপুর উচ্চ বিদ্যালয় এবারের জেএসসি পরিক্ষায় ফলাফলের শীর্ষে অবস্থান করেছে। শনিবার সারা দেশের ন্যায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সবকটি বিদ্যালয়ের জেএসসি পরীক্ষার্থীর ফলাফল ঘোষণা করা হয়।
উপজেলা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক অফিস সূত্রে জানা যায়, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জেএসসি ফলাফল গাগলী নারাইনপুর উচ্চ বিদ্যালয় উপজেলার সব কয়টি বিদ্যালয়ের মধ্যে শীর্ষে অবস্থান করেছে। তাদের ফলাফলের গড় পাশের হার ৯৪%।
এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অফিসার অশোক রঞ্জন পুরকায়েস্থ এ প্রতিবেদককে বলেন, একটি নতুন বিদ্যালয়ে হিসাবে ফলাফলে উপজেলার শীর্ষে অবস্থান করায় আমরা আনন্দিত। আমি বিদ্যালয়ের সকল শিক্ষক ও বিদ্যালয় পরিচালনা কমিটির সকল সদস্যকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি। পাশাপাশি আগামীতেও যেন বিদ্যালয়টি ফলাফল ও শিক্ষার মান উন্নত হয় সেই কামনা ও সহযোগিতা করবো।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: