শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দক্ষিণ সুনামগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহের সমাপনী অনুষ্ঠান সম্পন্ন

দক্ষিণ সুনামগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহের সমাপনী অনুষ্ঠান সম্পন্ন

‘স্বয়ং সম্পূর্ণ মাছে দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এই শ্লোগানকে সামনে রেখে জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৮ এর সমাপনী দিনে দক্ষিণ সুনামগঞ্জে মুল্যায়ন ও পুুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকাল সাড়ে ১১টায় উপজেলা মৎস্য অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ হল রুমে উপজেলার শ্রেষ্ট মৎস্যজীবির মুল্যায়ন ও পুরস্কার বিতরণ করেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো: সফি উল্লাহ।
উপজেলার শ্রেষ্ঠ মৎস্যজীবি হিসেবে ৩ জনকে ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়। ক্রেস্ট ও সনদপত্র প্রাপ্তরা হলেন দুর্বাকান্দা জেবিন মৎস্যজীবি সমবায় সমিতির সভাপতি ও ইউপি সদস্য মো: সাইদুল ইসলাম, মো: আজম আলী ও মো: মঈনুল ইসলাম।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মৎস্য কর্মকর্তা সমীরণ কুমার সাহা, উপজেলা সমবায় সহকারী নুর হোসেন, দক্ষিণ সাংবাদিক মো: নুরুল হক, শফিকুল ইসলাম, উপজেলার হাওর অঞ্চলের বন্যা ব্যবস্থপনা ও জীবনমান উন্নয়ন প্রকল্পের মৎস্য সহকারী মো: হাবিবুর রহমান, মৎস্যজীবি মতিউর রহমান, বাবুল মিয়া, জমসিদ মিয়া প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: