শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দক্ষিণ সুনামগঞ্জে জেলা তথ্য অফিসের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত

দক্ষিণ সুনামগঞ্জে জেলা তথ্য অফিসের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার সুনামগঞ্জ:
সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে জনগণকে অবহিত ও সম্পৃক্ত করণের লক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় জেলা তথ্য অফিসের আয়োজনে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. সফি উল্লাহর সভাপতিত্বে ও জেলা তথ্য অফিসের অফিস সহকারী শরিফ হোসেনের পরিচালনায় সভার শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার মো. আনোয়ার হোসেন।
সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মো. আবুল কালাম।
বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা তৈয়্যিবুর রহমান চৌধুরী ,মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. রুবিনা বেগম।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাব সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজ, একটি বাড়ী একটি খামার প্রকল্প ব্যবস্থাপক মো. রফিকুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাব সাংগঠনিক সম্পাদক হোসাইন আহমদ, অর্থ সম্পাদক সোহেল তালুকদার, সাংবাদিক নুরুল হক, শফিকুল ইসলাম, ইরান উদ্দিন, একটি খামার প্রকল্পের মাঠকর্মী ইমরানুল হকসহ উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত উপকারভোগী লোকজন উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: