বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দক্ষিণ সুনামগঞ্জে দিনব্যাপী ৩১টি হাওর রক্ষা বাঁধ পরিদর্শন ও মোটর সাইকেল শোভাযাত্রা

দক্ষিণ সুনামগঞ্জে দিনব্যাপী ৩১টি হাওর রক্ষা বাঁধ পরিদর্শন ও মোটর সাইকেল শোভাযাত্রা

এমএম ইলিয়াছ আলী, দক্ষিণ সুনামগঞ্জ (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতাদক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. হারুন অর রশীদ’র নেতৃত্বে, উপজেলা পানি উন্নয়ন বোর্ডের মনিটরিং কমিটির সদস্যসহ দিনব্যাপী উপজেলার ৩টি ইউনিয়নের ৩১টি প্রকল্পের কাজ মোটর সাইকেল শোভাযাত্রা করে পরিদর্শন করেন।
মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় উপজেলা পরিষদ চত্বর থেকে একটি মোটর সাইকেল শোভাযাত্রা বের হয়ে পাগলা বাজার হয়ে পূর্ব বীরগাঁও ইউনিয়ন পরিষদে গিয়ে পৌঁছে, পরে শোভাযাত্রাটি ঐ ইউনিয়নের আওতাধীন খাই হাওরে পানি উন্নয়ন বোর্ড কর্তৃক বাস্তবায়িত ১৩টি প্রকল্প প্রদক্ষিণ করে বেলা সাড়ে ১২টায় পশ্চিম বীরগাঁও ইউনিয়নের গিয়ে পৌঁছে এ ইউনিয়নের খাই হাওররে ৮টি ও বেলা দেড়টায় পাথারিয়া ইউনিয়নের খাই হাওরের ৩টি ও বিকাল ৩টায় সাংহাই হাওরের ৩টি ও জয়কলস ইউনিয়নের সাংহাই হাওরের ২টি বাঁধ প্রদক্ষিণ করে উজানীগাও হয়ে বিকাল ৪টায় উপজেলা পরিষদ চত্বরে এসে মোটর সাইকেল শোভাযাত্রাটি শেষ হয়।
এ সময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা পানি উন্নয়ন মনিটরিং কমিটির সভাপতি মো. হারুন অর রশীদ, জেলা প্রশাসক মনোনিত পানি উন্নয়ন বোর্ডের মনিটরিং কমিটির ৩ সদস্য দলের আহ্বায়ক দিলীপ তালুকদার, সদস্য মুক্তিযোদ্ধা কমান্ডার আতাউর রহমান ও প্রভাষক নুর হোসেন, উপজেলা পানি উন্নয়ন মনিটরিং কমিটির সদস্য হাবিবুর রহমান, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজ, সাংবাদিক সোহেল তালুকদার, সাংবাদিক হোসাইন আহমদ, পানি উন্নয়ন বোর্ডের উপ-সহকারি প্রকৌশলী ফারুক আল মামুন, পূর্ব বীরগাঁও ইউপি চেয়রাম্যান নুর কালাম, ইউপি সদস্য মিজানুর রহমান, আবুল খয়ের, জুবায়েল আহমদ, ময়না মিয়া, সাইদুল ইসলাম, রওশন আলী, বদরুল ইসলাম, যুবলীগ নেতা আবু খালেদ চৌধুরী, এওর মিয়া প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: