বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:২৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দক্ষিণ সুনামগঞ্জে দিনব্যাপী বিজ্ঞান, কৃষি ও প্রযুক্তি এবং উদ্ভাবনী মেলা ২০১৯ সম্পন্ন

দক্ষিণ সুনামগঞ্জে দিনব্যাপী বিজ্ঞান, কৃষি ও প্রযুক্তি এবং উদ্ভাবনী মেলা ২০১৯ সম্পন্ন

amarsurma.com

স্টাফ রিপোর্টার সুনামগঞ্জ:
দক্ষিণ সুনামগঞ্জে দিনব্যাপী বিজ্ঞান, কৃষি ও প্রযুক্তি এবং উদ্ভাবনী মেলা ২০১৯ সম্পন্ন হয়েছে। সোমবার সকাল ১০টা থেকে পাগলা সরকারি মডেল উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের মাঠে দিনব্যাপী এ মেলা অনুষ্ঠিত হয়। ফেন্ডস ইন ভিলেজ ডেভেলপমেন্ট (এফআইভিডিবি) সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচির আয়োজনে দুপুর ১টায় পাগলা সরকারি মডেল উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের মাঠে মেলার ১৬টি ষ্টল পরিদর্শণ করেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো: সফি উল্লাহ। ষ্টল পরিদর্শণ পরবর্তী আলোচনা সভা ও সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠানে পাগলা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ সৈয়দ রমিজ উদ্দিনের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মো: সাইফুল ইসলামের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন এফআইভিডিবির আইএসপি প্রজেক্টের মনিটরিং কর্মকর্তা নাশাজ আহমদ। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো: সফি উল্লাহ। এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা একাডেমিক সুপারভাইজার নুরে আলম সিদ্দিকী, এফআইভিডিবির প্রাথমিক শিক্ষা কর্মসূচির কো-অর্ডিনেটর মো: আজিম উদ্দিন, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো: নুরুল হক।
অনুষ্ঠান পরবর্তী সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন এফআইভিডিবির সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচি কর্মকর্তা মহসিন হাবিব জেমস। উক্ত মেলায় উপজেলার বিভিন্ন স্কুলের অংশগ্রহনে বিজ্ঞান,কৃষি ও প্রযুক্তি বিষয়ে ষ্টলে সুন্দর ডিসপ্লে প্রদর্শন করায় ১ম স্থান অধিকার করে পাগলা সরকারি মডেল উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ, ২য় স্থান অধিকার করে সরকারি জয়কলস উজানীগাঁও রশিদিয়া উচ্চ বিদ্যালয় এবং ৩য় স্থান অধিকার করে সুরমা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ। অনুষ্ঠান শেষে অংশগ্রহনকারী সকল স্কুল ও বিজয়ীদেরকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: