শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দক্ষিণ সুনামগঞ্জে নাইটকোচ খাদে: নিহত ১, আহত ৪০

দক্ষিণ সুনামগঞ্জে নাইটকোচ খাদে: নিহত ১, আহত ৪০

আমার সুরমা ডটকম:

সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জে একটি নাইটকোচ খাদে পড়ে ঘটনাস্থলে একজন নিহত ও ৪০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। নিহত ব্যক্তি হলেন জেলার দিরাই উপজেলার জগদল গ্রামের মৃত গোলাম মোস্তফার ছেলে মোঃ আবুবকর (৪০)। সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, বুধবার রাত ১০টার সময় ঢাকা থেকে সুনামগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসে লিমন ক্লাসিক পরিবহনের একটি গাড়ি। বৃহস্পতিবার সকালে জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ডাবর নামক স্থানে আসার পর বিপরীত দিক থেকে আসার আরেকটি যাত্রীবাহী বাসকে সাইট দিতে গেলে এটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে গিয়ে পড়ে। এতে ঘটনাস্থলেই মোঃ আবুবকর মারা যান এবং ৪০ জন যাত্রী আহত হন। আহতদেরকে উদ্ধার করে সুনামগঞ্জ জেলা হাসপাতালে পাঠানো হয়।
আহত যাত্রীরা জানান, ছাদের উপর মালামাল নেয়া নিষেধ থাকলেও দুর্ঘটনায় পতিত হওয়া এ গাড়িটিতে ছাদের উপর প্রচুর মালামাল ছিল। যার কারণে অন্য গাড়িকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা এলাকাবাসির সহযোগিতায় আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠান।
দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইন-চার্জ ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, ঢাকা থেকে ছেড়ে আসা সুনামগঞ্জগামি লিমন পরিবহনের একটি বাস উপজেলার ডাবর নামক স্থানে দুর্ঘটনায় পতিত হয়। ঘটনার পর চালক ও হেলপার পালিয়ে যায়, পুলিশ খবর পেয়ে এলাকাবাসির সহযোগিতায় আহতদেরকে হাসপাতালে পাঠানো হয়। তিনি জানান, বাসের ছাদে অতিরিক্ত মালামাল থাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: