শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দক্ষিণ সুনামগঞ্জে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান

দক্ষিণ সুনামগঞ্জে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান

amarsurma.com

কাজী জমিরুল ইসলাম মমতাজ, স্টাফ রিপোর্টার সুনামগঞ্জ:
দক্ষিণ সুনামগঞ্জে এফআইভিডিবির আয়োজনে ও পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনের সহযোগিতায় এফআইভিডিবি সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচির উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান অনুষ্ঠিত।
বৃহস্পতিবার দুপুরে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার নোয়াখালী সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান উপলক্ষে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী শিক্ষক ও বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্যদের নিয়ে একটি কর্মশালা অনুষ্ঠিত হয়।
কর্মশালায় বিদ্যালয়ের সভাপতি মোশাররফ হোসেন জাকিরের সভাপতিত্বে কিশোর-কিশোরী ক্লাবের সভাপতি কামরুল সলাম সুমনের উপস্থাপনায় স্বাগত বক্তব্য রাখেন এফআইভিডিবির আইএফএসপির আঞ্চলিক ব্যবস্থাপক বজলুর রহমান।
কর্মশালায় মূল প্রবন্ধ উপস্থাপন করেন এফআইভিডিবির সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচির প্রজেক্ট অফিসার মহসিন হাবিব।
কর্মশালা বক্তব্য রাখেন নোয়াখালী সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিশেন্দু কুমার দেব, সহকারি শিক্ষক নজিবুর রহমান, সাবেক মেম্বার নুর আহমদ, সমাজসেবী ফয়েজ আহমদসহ প্রমূখ।
এ সময় পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান অব্যাহত রাখতে এফআইভিডিবি সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচির পক্ষ থেকে পরিষ্কার-পরিচ্ছন্নতার বিভিন্ন উপকরণ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও বিদ্যালয় পরিচালনা কমিটির হাতে বিতরণ করা হয়।
কর্মশালা শেষে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান উদ্বোধন করেন বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সভাপতি মোশাররফ হোসেন জাকির ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিশেন্দু কুমার দেব।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: