শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:২৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দক্ষিণ সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় মুক্তিযোদ্ধাসহ আহত ২

দক্ষিণ সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় মুক্তিযোদ্ধাসহ আহত ২

কাজী জমিরুল ইসলাম মমতাজ, স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ):

দক্ষিণ সুনামগঞ্জে প্রতিপক্ষের অতর্কিত হামলায় মুক্তিযোদ্ধাসহ ২ জন আহত হয়েছেন। আহতরা হলেন উপজেলার দরগাপাশা ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের মৃত এমদাদুর রহমানের ছেলে বীরমুক্তিযোদ্ধা মুজিবুর রহমান (৬২), তার ছোট ভাইয়ের স্ত্রী শাবানা বেগম (৪০)। গুরুতর আহত অবস্থায় তাদেরকে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই সংঘর্ষের বিষয়ে মুক্তিযোদ্ধা মুজিবুর রহমানের ভাই মাফিকুর রহমান বাদী হয়ে শুক্রবার সন্ধ্যায় দক্ষিণ সুনামগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে জানা যায়, একই গ্রামের মৃত আছদ্দর আলীর ছেলে আব্দুল আউয়াল গংদের সাথে দীর্ঘদিন যাবত মুক্তিযোদ্ধা পরিবারের জমি সংক্রান্ত বিষয়ে দাঙ্গা হাঙ্গামা চলে আসছিল। এরই জের ধরে শুক্রবার দুপুর ১২টায় পূর্ব পরিকল্পিতভাবে আব্দুল আউয়াল গংরা সংঘবদ্ধ হযে দেশীয় অস্ত্রসস্ত্রসহ মুজিবুর রহমানের বাড়ীতে গিয়ে অতর্কিতভাবে হামলা চালালে ঘটনাস্থলেই বীরমুক্তিযোদ্ধা মুজিবুর রহমান ও তার ছোট ভাইয়ের স্ত্রী শাবানা বেগম গুরুতর আহত হন।
এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান অভিযোগ পেয়েছি, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ অনুযায়ী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: