শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দক্ষিণ সুনামগঞ্জে বজ্রপাতে স্কুল ছাত্র নিহত

দক্ষিণ সুনামগঞ্জে বজ্রপাতে স্কুল ছাত্র নিহত

কাজী জমিরুল ইসলাম মমতাজ, স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ): দক্ষিণ সুনামগঞ্জে বজ্রপপাতে এক স্কুল ছাত্র নিহত হয়েছে। নিহত স্কুল ছাত্র উপজেলার পূর্ব বীরগাঁও ইউনিয়নের সলফ গ্রামের বাবুল মিয়ার ছেলে নাঈম ইসলাম (১৪)। সে উপজেলার ডুংরিয়া উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের নবম শ্রেণীর ছাত্র ও মামার বাড়ি ডুংরিয়া গ্রামে থেকে পড়ালেখা করত।
প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্রে জানা যায়, রবিবার বিকাল সাড়ে ৪টার সময় স্কুল ছুটির পর ডুংরিয়া গ্রামের মাঠে সহপাঠিদের সাথে ফুটবল খেলারত অবস্থায় বজ্রপাত ও দমকা হাওয়া শুরু হলে হঠাৎ করে তাহার শরীরে বজ্রপাত পড়ে যায়, এ সময় ঘটনাস্থলেই সে গুরুতর আহত হয়। আহত অবস্থায় তার মামার বাীির লোকজন তাকে কৈতক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। সোমবার ১১টায় জানাযা শেষে তার লাশ নিজ গ্রামে দাফন করা হয়েছে।
তার মৃত্যুর খবর পেয়ে পরিবারে চলছে শোকের মাতম। তার বাবা দিনমজুর বাবুল মিয়া ঢাকা গার্মেন্টসে শ্রমিকের কাজ করে ছেলেকে পড়ালেখা করাতেন এবং তাকে নিয়ে স্বপ্ন দেখতেন ভবিষ্যতে সে উচ্চ শিক্ষিত হয়ে কষ্ট লাগব করবে, কিন্তু স্বপ্ন পূরণ হল না বাবুল মিয়ার।
এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: