শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:২০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দক্ষিণ সুনামগঞ্জে বেইলী ব্রিজ ভেঙ্গে যান চলাচল বন্ধ: যাত্রীদের চরম দুর্ভোগ

দক্ষিণ সুনামগঞ্জে বেইলী ব্রিজ ভেঙ্গে যান চলাচল বন্ধ: যাত্রীদের চরম দুর্ভোগ

দক্ষিণ সুনামগঞ্জ (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতাসুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দিরাই-সুনামগঞ্জ সড়কের দরগাপুর এলাকায় স্টিলের ব্রিজ ভেঙ্গে গিয়ে মালবাহী ট্রাক খাদে পড়ে গেছে। এতে করে সুনামগঞ্জ দিরাই সড়কের সাথে যোগাযোগব্যবস্থা স¤পূর্ণ বন্ধ হয়ে গেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকাল ৮টায় সুনামগঞ্জ থেকে দিরাইগামী সোবহানী কন্ট্রাকশন ও জন জেরী এন্টারপ্রাইজের মালিকানাধীন দিরাই-মদনপুর রাস্তার কাজে নিয়োজিত মালবাহী ড্রাম ট্রাক (ঢাকা মেট্রো-ট-২০-০০৪৪) ব্রিজে উঠলে স্টিলের ব্রিজটি ভেঙ্গে গিয়ে ট্রাকটি খাদে পড়ে যায়। এতে দিরাই মদনপুর সড়কে স¤পূর্ণ যান চলাচল বন্ধ হয়ে যায়। ব্রিজটি দেবে যাওয়ায় এতে চরম দুর্ভোগে পড়েছে সাধারণ মানুষ। ভোগান্তির কবলে পড়ে যান চলাচল এবং সুনামগঞ্জ দিরাই সড়কে প্রায় ৪ শতাধিক যানবাহন আটকা পড়েছে। তাৎক্ষণিক দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের লোকজন ঘটনাস্থল পরির্শন করেন।
সুনামগঞ্জের সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী মো. শফিকুল ইসলাম জানান, বেইলি ব্রিজটি স¤পূর্ণ ভেঙ্গে গেছে, এটিকে আর মেরামত করা যাবেনা। নতুন করে ব্রিজ তৈরি করতে হবে এবং ব্রিজ তৈরিতে প্রায় ৮/১০ দিন সময় লাগবে। যথাযথ যাচাই বাচাই পুর্বক আইনানূগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: