বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দক্ষিণ সুনামগঞ্জে মোটরযান আইনে ১০টি মামলা: ৩ হাজার টাকা জরিমানা

দক্ষিণ সুনামগঞ্জে মোটরযান আইনে ১০টি মামলা: ৩ হাজার টাকা জরিমানা

কাজী জমিরুল ইসলাম মমতাজ, স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ): সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা সংলগ্ন শান্তিগঞ্জ বাজার এলাকায় মোবাইল কোর্টের অভিযানে মোটরযান আইনে ১০টি সিএনজি ও লেগুনা গাড়ীকে মামলা ও নগদ ৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।
অফিস সূত্রে জানা যায়, সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা সংলগ্ন শান্তিগঞ্জ বাজার এলাকায় বুধবার বিকাল ৪টা হতে ৫টা পর্যন্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সৈয়দা সমশাদ বেগমের নেতৃত্বে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় ভ্রাম্যমান মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করা হয়।
এ সময় মোটরযান আইনে সিএনজি ও লেগুনা গাড়ীর বৈধ কাগজপত্র না থাকায় ১০টি গাড়ীকে মামলা দেওয়া হয় এবং নগদ ৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ থানার উপ-পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল মান্নান, উপজেলা ভূমি অফিসের নাজির মোঃ আবু বক্কর সিদ্দিকসহ দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের সদস্যরা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: