বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:২৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দক্ষিণ সুনামগঞ্জে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পুরাতন ভবন ১ লক্ষ ১৫ হাজার টাকায় বিক্রি

দক্ষিণ সুনামগঞ্জে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পুরাতন ভবন ১ লক্ষ ১৫ হাজার টাকায় বিক্রি

কাজী জমিরুল ইসলাম মমতাজ, স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ):

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের দামোধরতপী সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বীরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পুরাতন ভবন এলাকার প্রচার প্রচারনা চালিয়ে অবশেষে প্রকাশ্যে জনসম্মুখে দামোধরতপী সরকারি প্রাথমিক বিদ্যালয় ১ লক্ষ ১৫ হাজার টাকা এবং বীরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পুরাতন ভবন ৪১ হাজার টাকায় বিক্রি করা হয়েছে।
বিদ্যালয়ের পুরাতন ভবন দুটি গত ১৩ আগস্ট অনেকটাই ঘরোয়াভাবে দামোধরতপী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পুরাতন ভবনটি মাত্র সাড়ে ১৪ হাজার টাকায় এবং বীরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পুরাতন ভবনটি ১৬ হাজার ৬ শত টাকা নিলাম দেওয়া হয়। উক্ত বিষয়টি স্থানীয় সংবাদ মাধ্যমে প্রচার হলে তাৎক্ষণিক কর্তৃপক্ষ নিলাম ডাক বাতিল করেন।
বুধবার সকাল সাড়ে ১১টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার কার্যালয়ে পূর্বের নিলাম বাতিল করে নতুন করে নিলাম দেয়া হয়। পূর্বপাগলা ইউনিয়নের দামোধরতপী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পুরাতন ভবন নিলামে অংশগ্রহণ করে মোট ২১ জন। এতে সর্বোচ্চ দরদাতা হিসাবে নিলামটি পেয়েছেন ছাতক থানাধীন বড়কাপন এলাকার মুস্তাক আহমদ। বীরগাঁও সরকারি প্রাধমিক বিদ্যালয়ের পুরাতন ভবন নিলামে অংশগ্রহণ করে মোট ১১ জন। এতে সর্বোচ্চ নিলামটি পেয়েছেন বীরগাঁও গ্রামের মুজিবুর রহমান। উক্ত নিলামে উপস্থিত ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. বজলুর রহমান,উপজেলা এলজিইডি সহকারি প্রকৌশলী মো. হারুন অর রশিদ, দামোধরতপী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অশোক রঞ্জন তরপদার, এসএমসির সভাপতি আবুল হোসেন, বীরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু মোশারফ, এসএমসির সভাপতি মুজিবুর রহমান প্রমুখ।
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. বজলুর রহমান জানান, দামোধরতপী প্রাথমিক বিদ্যালয়ের পুরাতন ভবনটি ১ লক্ষ ১৫ হাজার টাকায় বিক্রয় করা হয়েছে এবং বীরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পুরাতন ভবনটি ৪১ হাজার টাকায় বিক্রি করা হয়েছে।
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. সফি উল্লাহ বলেন, বিষয়টি আমি শুনেছি, সর্বোচ্চ দরে নিমামে বিক্রি হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: