শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দক্ষিণ সুনামগঞ্জে সিফাত উল্লাহর ফাঁসির দাবিতে মানববন্ধন

দক্ষিণ সুনামগঞ্জে সিফাত উল্লাহর ফাঁসির দাবিতে মানববন্ধন

amarsurma.com

স্টাফ রিপোর্টার, সুনামগঞ্জ:
দক্ষিণ সুনামগঞ্জের পশ্চিম পাগলার তৌহিদী জনতার উদ্যোগে ইসলাম ধর্মের অবমাননা ও কটূক্তি করায় প্রবাসী বাংলাদেশি সিফাত উল্লাহর সর্বোচ্চ শাস্তির দাবিতে তৌহিদী জনতা পাগলা বাজারে মানববন্ধন করেছে।

রোববার বিকাল সাড়ে ৫টায় উপজেলার পাগলা বাজারে মানববন্ধনে শায়খ মাওলনা জামাল উদ্দীনের সভাপতিত্বে, সাংবাদিক ইয়াকুব শাহরিয়ারের পরিচালনায় বক্তব্য রাখেন শায়খ মাওলানা আফসার উদ্দীন, মাওলানা রুহুল আমীন, হাফিজ মাওলানা মুশাহিদ আহমদ, মাওলানা শামীম আহমদ প্রমূখ।

মানববন্ধনে তৌহিদী জনতা বলেন, মুসলমানেরা মহানবী সা. ও আল্লাহপাককে সর্বোচ্চ স্থান দেয়। কোরআন আমাদের সর্বোচ্চ আস্থার জায়গা। সিফাত উল্লাহ সর্বশ্রেষ্ঠ গ্রন্থ ও মহানবী সা. নিয়ে কটূক্তি করেছে। সে মুসলমানদের কলিজায় আঘাত দিয়েছে। এটা তৌহিদী জনতা মানবে না। প্রয়োজনে আন্তর্জাতিক ট্রাইব্যুনাল গঠন করে তাকে দেশে ফিরিয়ে এনে প্রকাশ্যে শাস্তি দিতে হবে।

তৌহিদী জনতা আরও বলেন, বিভিন্ন সময় নাস্তিকরা ধর্ম নিয়ে আমাদের নবীকে নিয়ে কটুক্তি করে কিন্তু সরকার এদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নিচ্ছেন না। যাতে করে বারবার এ ঘটনার পুনরাবৃত্তি না ঘটে। আমরা সিফাত উল্লাহর সর্বোচ্চ শাস্তির দাবি জানাচ্ছি।

এ মানববন্ধনে পশ্চিম পাগলার তৌহিদী জনতাসহ উপজেলার বিভিন্ন এলাকার তৌহিদী জনতা একাত্বতা প্রকাশ করেন। মানববন্ধনে প্রায় পাঁচ শতাধিক তৌহিদী জনতা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: