শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দক্ষিণ সুনামগঞ্জে স্কুল ছাত্রের খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন

দক্ষিণ সুনামগঞ্জে স্কুল ছাত্রের খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন

amarsurma.com

স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ):
দক্ষিণ সুনামগঞ্জে দুই গ্রামবাসীর সংঘর্ষে নিহত পাগলা হাইস্কুল এন্ড কলেজের দশম শ্রেণির ছাত্র মো: শাহানুরের খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকালে অর্ধ বার্ষিক পরিক্ষা পরিত্যাগ করে মানববন্ধন করে পাগলা হাইস্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা। মানবন্ধনের জন্য পাগলা বাজারে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।
মানববন্ধনের খবর শুনে তাৎক্ষণিক ছুটে যান দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো: সফি উল্লাহ, থানা অফিসার ইনচার্জ(ওসি) হারুন অর রশীদ চৌধুরী, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন। তারা মানবন্ধনে গিয়ে আন্দোলনরত শিক্ষার্থীদের সান্ত্বনা দিয়ে স্কুলে নিয়ে যান।
শিক্ষার্থীদের উদ্দেশ্যে তারা বলেন, খুব দ্রুত শাহানুরের খুনিদের খোঁজে বের করে আইনের আওতায় আনা হবে। খুনের সাথে জড়িত কাউকে ছাড় দেয়া হবেনা। ৫ দিনের মধ্যেই দোষীদের বিচারের আওতায় না আনতে পারলে আপনারা আবার মানববন্ধন করবেন, এখন আমাদের অন্তত পক্ষে ৫টা দিন সময় দিন।
এ সময় আন্দোলনকারী শিক্ষার্থীরা সংঘর্ষের নেপথ্যে থাকায় বর্তমান উপজেলা চেয়ারম্যান ফারুক আহমদ ও পশ্চিম পাগলা ইউনিয়নের চেয়ারম্যান নুরুল হকের প্রত্যাহার দাবী করেছেন।
এছাড়াও অর্ধবার্ষিক পরিক্ষার সময়সূচি পরিবর্তন করে ২৫ তারিখ থেকে পরিক্ষা অনুষ্ঠিত হওয়ার ঘোষণা দেয়া হয়েছে।
উল্লেখ্য যে, গত সপ্তাহের বৃহস্পতিবার বিকাল ২টায় উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের পাগলা বাজারে গাড়ী পার্কিংকে কেন্দ্র করে রায়পুর ও কান্দিগাঁও গ্রামবাসীর মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ চলাকালীন সময়ে স্কুল ছাত্র শাহনুর গুরুতর আহত হলে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। স্কুল ছাত্রের এভাবে নিহত হওয়ায় তার পরিবারে বইছে শোকের মাতম। ছেলেকে হারিয়ে মা-বাবা কথা বলার ভাষা হারিয়ে ফেলেছেন।
এদিকে ঘটনার সাথে জড়িত সন্দেহে পুলিশ ১৩ জনকে আটক করে ১১ জনকে বিজ্ঞ আদালতে প্রেরণ করেছে এবং ২ জন আটক অবস্থায় চিকিৎসাধীন আছে। এ ব্যাপারে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: