শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

দক্ষিণ সুনামগঞ্জে সড়ক দুর্ঘনায় নিহত ১, আহত ৭

স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ): দক্ষিণ সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কের পাগলা মাদরাসা পাড়া এলাকায় মোটর সাইকলে ও পাজারো কারের মুখোমুখি সংঘর্ষে বাপ্পু দেব (২৩) নামে এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। সে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সদরপুর গ্রামের বাবুল দেবে পুত্র। ঘটনাটি ঘটেছে শুক্রবার সন্ধ্যা অনুমান সাড়ে ৫টায় পাগলা মাদরাসাপাড়া এলাকায়।
স্থানীয় ও পলিশ সূত্রে জানা যায়, সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কের পাগলা মাদরাসা পাড়া এলাকায় পাগলা বাজার থেকে একটি মোটর সাইকেল (নাম্বার বিহীন) শান্তিগঞ্জ বাজারে যাওয়ার পথে এবং সুনামগঞ্জ থেকে সিলেটমুখি একটি পাজারে (ঢাকা মেট্রো-ঘ-১১-৭১৮১) কার মুখোমুখি সংর্ঘ ঘটে। এতে ঘটনাস্থলে চাকায় পিষ্ট হয়ে বাপ্পু দেব ঘটনাস্থলে মারা যায়। তাৎক্ষণিক খবর পেয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের এসআই মোঃ মাজহারুল ইসলাম ও জয়কলস হাইওয়ে পুলিশের ইনচার্জ রুনু মিয়া ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। তাৎক্ষণিক অন্যান্য আহতদের নাম জানা যায় নি।
জয়কলস হাইওয়ে পুলিশের ইনচার্জ রুনু মিয়া জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে এবং মামলা দায়ের প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: