শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৪৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

দিরাইয়ে অভাবের তাড়নায় ২ জনের আত্মহত্যা

amarsurma.com

আমার সুরমা ডটকম:

আর্থিক অভাব, ঋণ গ্রস্ততা আর পরিবারের ভরণ পোষণে ব্যর্থ হয়ে অবশেষে আত্মহত্যা করে নিস্তার পেলেন দুই জন। এমন চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দিরাইয়ে। অভাবের তাড়নায় পর পর দুইজনের আত্মহত্যার ঘটনাটি ব্যাপক আলোচিত হচ্ছে।

দিরাই থানা পুলিশ সূত্রে জানা যায়, সুনামগঞ্জের দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের জাহানপুর গ্রামের মৃত গণেশ চন্দ্র দাসের পুত্র জিতেন্দ্র দাস (৫৫) গত মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে নিজ ঘরের বাঁশের ধর্নার সাথে কারেন্টের জালের রশি দিয়ে আত্মহত্যা করে। রাতের কোন এক সময়ে তাকে ঘরের ভেতরে ঝুলে থাকতে দেখে পুলিশে খবর দেয়া হয়।

দিরাই থানার এস আই মৃদুল কান্তি সরকার জানান, খবর পেয়ে ভোর ৬টা ৫০ মিনিটে তার লাশ উদ্ধার করে মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়। পরিবারের লোকজন জানিয়েছে, অভাবের কারণে তিনি হতাশায় ছিলেন। তাছাড়া অনেকেই তার কাছে টাকাও পেত। মৃত জিতেন্দ্র দাসের স্ত্রীসহ ৩ ছেলে ও ২ মেয়ে রয়েছে। তার বড় এক ভাই অনেক আগে আত্মহত্যা করে মারা যায় বলে জানা গেছে।

এদিকে একই কারণে গত সোমবার ৬ সন্তানের জননী রোশনা বেগম (৪০) নামে একজনের আত্মহত্যার খবর পাওয়া গেছে। তিনি উপজেলার রফিনগর ইউনিয়নের মাছিরপুর (নয়াবাড়ি) গ্রামের আলিফ নূরের স্ত্রী। সোমবার দিবাগত রাত ৩টার পরে কোন এক সময়ে আত্মহত্যা করেন বলে পরিবারের লোকজন জানান। খবর পেয়ে দিরাই থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করে।

দিন মজুর আলিফ নূর স্ত্রী ও সন্তানের ভরণ পোষন দিয়ে সংসার চালাতে হিমশিম খাচ্ছিলেন। অভাবী সংসারে খাবার নিয়ে প্রায়ই ঝগড়া হতো। প্রতিদিনের মতো রাতের খাবার খেয়ে সবাই ঘুমিয়ে পড়ে। রাত তিনটার পরের কোন এক সময়ে সবার অগোছরে তিনি আত্মহত্যা করেন। উভয় ঘটনায়ই দিরাই থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: