বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দিরাইয়ে আন্তর্জাতিক সংস্থা ‘কাতার চ্যারিটি’-এর ত্রাণ বিতরণ

দিরাইয়ে আন্তর্জাতিক সংস্থা ‘কাতার চ্যারিটি’-এর ত্রাণ বিতরণ

আমার সুরমা ডটকম: গত ১০ মে শনিবার আন্তর্জাতিক সংস্থা ‘কাতার চ্যারিটি’ সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার ৯নং কুলঞ্জ ইউনিয়নের জারলিয়ায় ৮টি গ্রামের দূর্গতদের মধ্যে ১০ লক্ষ টাকার ত্রাণ সামগ্রি বিতরণ করেছে। ইউনিয়নের চারটি গ্রাম জারলিয়া, তারাপাশা, টংগর, রাড়ইল, কিতাম্বরপুর, শালিয়ারগাঁও ও নাগেরগাঁও গ্রামের ৪শত জন দরিদ্র মানুষকে প্যাকেটে ত্রাণ সামগ্রি দেয়া হয়। প্রতি পেকেট ২০ কেজি চাউল, ৫ লিটার তৈল, ২ কেজি খেজুর, ২ কেজি চিনি, ২ কেজি মুশুরি ডাল, ২ কেজি চানাবোট, ২ কেজি লবন ও ২ কেজি পেয়াজ।
সংস্থার সোশ্যাল ওয়ালফেয়ারের ডাইরেক্টর ড. মাওলানা আব্দুল কাদির আল মাদানীর উপস্থিতিতে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ মুজিবুর রহমান, স্থানীয় ওয়ার্ড মেম্বারগন ও এলাকার গণ্যমান্য নেতৃবৃন্দসহ ত্রাণ সামগ্রি দূর্গতদের মাঝে তুলে দেয়া হয়।
সূচনা বক্তব্য রাখেন এলাকার জনপ্রতিনিধি ৯নং কুলঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ¦ মুজিবুর রহমান। তিনি তার বক্তব্যে কাতার চ্যারিটি ও সংস্থার প্রতিনিধি ড. মাওলানা আব্দুল কাদির সাহেবকে দুঃসময়ে এলাকাবাসির পাশে দাঁড়ানোর জন্য ধন্যবাদ জানান।
সংস্থা প্রতিনিধি ড. মাওলানা আব্দুল কাদির আল মাদানী তার বক্তব্যে এলাকাবাসি ও জনপ্রতিনিধি এবং প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের আন্তরিকতা ও সার্বিক সহযোগিতার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। অনুষ্ঠানস্থলে পুলিশ প্রটাকশন ছিল অত্যন্ত দৃষ্টিনন্দন, সুন্দর ও সুষ্ঠুভাবে ত্রাণ বিতরণ কর্মসূচি পালিত হয়।
ড. আব্দুল কাদির আল মাদানী বলেন যে, আল্লাহ রাব্বুল আলামিন মানুষকে ফসলহানি, অঙ্গহানি, ক্ষুধা ও ভয়ের মাধ্যমে পরিক্ষা করে থাকেন। তবে সফল তারাই যারা বিপদে ধৈর্য ধারণ করে এবং বলে যে, আমরা আল্লাহর জন্য এবং তার দিকেই আমাদেরকে ফিরে যেতে হবে। সুতরাং সর্বাবস্থায় সকলকে আল্লাহর দিকে মনোনিবেশ করতে হবে।

এ সময় অন্যোন্যের মধ্যে উপস্থিত ছিলেন কাতার চ্যারিটির কর্মকর্তা আলী আসকর, সুশাসনের জন্য নাগরিক (সুজন) দিরাই উপজেলা শাখার সেক্রেটারি মোঃ শাহীনূর আলম ও দিরাই থানার এএসআই ইকবাল হোসেন প্রমুখ। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন জারলিয়া জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুল খালিক।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: